বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের খলনায়িকা, একের পর এক চরিত্রে বাজিমাত অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়ের
স্বাগতা মুখোপাধ্যায় (ছবি ফেসবুক)
স্বাগতা মুখোপাধ্যায় (ছবি ফেসবুক)

ফের খলনায়িকা, একের পর এক চরিত্রে বাজিমাত অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়ের

  • বিক্রম ও বেতাল ধারাবাহিকের কালরুদ্রাণীর চরিত্রে অভিনেত্রী। পাশাপাশি ‘সর্বজয়া’তে অভিনয় করছেন স্বাগতা।

বাংলা টেলিভিশনে অন্যতম জনপ্রিয় খলনায়িকা হিসেবে পরিচিত অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। প্রায় তিন দশকের অভিনয় জীবন তাঁর। যে কোনও চরিত্রকে সাবলীল এবং অসামান্য দক্ষতার সঙ্গে মেলে ধরতে সক্ষম তিনি। টেলিপর্দায় দর্শক তাঁকে দেখেছেন একের পর এক লার্জার দ্যান লাইফ খল-চরিত্রে।

খলনায়িকার চরিত্রে প্রতিবারই দর্শক অভিনেত্রীকে নতুন রূপে পেয়েছে। সম্প্রতি ‘বিক্রম ও বেতাল’ ধারাবাহিকে ‘কালরুদ্রাণী’র চরিত্রে বাজিমাত করেছেন অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়কে। ‘সুরিন্দর ফিল্মস’এর প্রযোজনায় এই ধারাবাহিকে খলনায়িকা চরিত্রে তিনি। টেকনিশিয়ান স্টুডিওতে ধারাবাহিকের শ্যুটিং শুরু করেছেন তিনি। 

বিক্রম ও বেতাল ধারাবাহিকে নিজের লুকের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন স্বাগতা। সঙ্গে তিনি লিখেছেন, ‘বিক্রম ও বেতাল ধারাবাহিকের কালরুদ্রাণী। শেষের পরে শুরুর খবর। ধন্যবাদ সুরিন্দর ফিল্মস’।

স্বাগতা ছাড়াও এই ধারাবাহিকে আরও অভিনয় করছেন শুভাশিস মুখোপাধ্যায়, জয়শ্রী মুখোপাধ্যায়, অদ্রিজা রায়, সুতীর্থ সাহা, জয় মুখার্জি সহ আরও অনেকে।

‘বিক্রম ও বেতাল’ ছাড়াও স্নেহাশিস চক্রবর্তী প্রযোজিত ‘সর্বজয়া’তে অভিনয় করছেন স্বাগতা। সেখানেও তাঁকে খলনায়িকার চরিত্রে দেখা যাবে। 

 

 

বন্ধ করুন