বাংলা নিউজ > বায়োস্কোপ > মন ভেঙেছে স্বস্তিকার? আচমকা কেন একথা বললেন নায়িকা!

কে মন ভেঙেছে? অনুরাগীদের মনে এখন এই একটাই প্রশ্ন। আচমকা হলটা কী? যে মন ভাঙার কথা স্বস্তিকা দত্তর ঠোঁটে! টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ স্বস্তিকা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা যে দর্শকদের মনে ইতিমধ্যেই পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তা বলাই যায়। তাই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই।

সদ্য ইনস্টাগ্রামে নিজের লিপ-সিঙ্ক ভিডিয়ো শেয়ার করেছেন স্বস্তিকা। সেখানেই তাঁকে ঠোঁট নাড়িয়ে বলতে শোনা যায়, ‘মেরা দিল তো হার কোই তোড় দেতা হ্যায়, বড়ি লম্বি লিস্ট হ্যায়, আপ বোর হো যায়েঙ্গে।’ অর্থাৎ ‘আমার মন তো যে কেউ ভেঙে দেয়, অনেক লম্বা লিস্ট, আপনি বোর হয়ে যেতে পারেন’। আর ভিডিয়ো শেয়ার করতেই অনুরাগীদের প্রশ্নে ছয়ালাপ তাঁর কমেন্ট বক্স।

প্রিয় তারকার মুখে আচমকা মন ভাঙার কথা শুনে অনুরাগীদের মনে উঠছে একগুচ্ছ প্রশ্ন। সোশ্যাল মিডিয়ার দৌলতে সংগীত শিল্পী শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে স্বস্তিকার সম্পর্কের কথা কারোই অজানা নয়। দুজনেই সম্পর্ককে স্বীকৃতিও দিয়েছেন। তাহলে হঠাৎ মন ভাঙার শব্দ স্বস্তিকার মুখে কেন? নেটিজেনদের একাংশের মন্তব্য নিছকই মজার ছলে এই ভিডিয়োটা করেছেন অভিনেত্রী। 

বন্ধ করুন