বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika Mukherjee: ‘মাথায় না পরে চশমায়’! স্বস্তিকার ছবি দেখে অবাক নেটপাড়া বলছে ‘এমনটাও হয়’
ভিন্ন ফ্যাশনে স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ভিন্ন ফ্যাশনে স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)

Swastika Mukherjee: ‘মাথায় না পরে চশমায়’! স্বস্তিকার ছবি দেখে অবাক নেটপাড়া বলছে ‘এমনটাও হয়’

  • স্বস্তিকা মুখোপাধ্যায়ের ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ায়।

বরাবরই একটু ভিন্ন মেজাজের স্বস্তিকা মুখোপাধ্যায়। চিরাচরিত ফ্যাশনেরও ধার ধরেন না। কে কি বলল বা ভাবল তাতে তাঁর সেরকম কিছু যায়ও আসে না! তাই তো নিজের মতো করেই সাজেন, আর ছবি দেন সামাজিক মাধ্যমে। যদিও অভিনেত্রীর অনুরাগীরা অবশ্য বেশ পছন্দ করেন তাঁকে। তাই তো ছবি দিলেন তাতে বয়ে যায় কমেন্টস আর ভালোবাসার বন্যা!

রবিবার রাতে সোশ্যাল মিডিয়ায় রেশমের শাড়িতে তিনটি ছবি দিয়েছেন স্বস্তিকা। ঠিক যেন রবীন্দ্রজয়ন্তী লুক। কপালে লাল টিপে এক্কেবারে বঙ্গতনয়া। তবে অবাক করেছে স্বস্তিকার শরীরে থাকা জুঁই ফুলের মালা। সাধারণত এরকম সাজের পর সকলে মালা দেন খোঁপায়। তবে ‘শাহাজাহান রিজেন্সি’ অভিনেত্রী সে মালা ঝুলিয়েছেন চশমায়। চশমার দুই ডাঁটি থেকে তা গলায় ঝুলিয়ে নিয়েছেন। আর সে ছবি দেখেই একাধারে মুগ্ধ ও অন্য দিকে ট্রোলিং চলেছে সোশ্যাল মিডিয়ায়।

স্বস্তিকার থেকে যে চোখ ফেরানো যাচ্ছে না, তা এককথায় মেনে নিয়েছেন অনেকেই। সকলের মতেই গরমে স্বস্তিকার এই ছবি চোখ দুটো জুড়িয়ে দিচ্ছে। তো কেউ আবার বলেছে, ‘খ্যাপামোর নমুনা, সবাই খোঁপায় দেয়, উনি দিলেন চশমায়’। যার উত্তরে স্বস্তিকার এক অনুরাগীর সাফ জবাব, ওই জন্যই তো অভিনেত্রী সবার থেকে আলাদা!

ছবি শেয়ার করে ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘জুঁই ফুলের সুগন্ধ হার মানাতে পারে যে কোনও বোতল ভর্তি সুগন্ধীকেও।’ আপনার কেমন লাগল, স্বস্তিকার এই নয়া ট্রেন্ড?

বন্ধ করুন