বাংলা নিউজ > বায়োস্কোপ > Tonusree Chakraborty: 'বাড়ি থেকে বের হইনি', তিন দিনে বদলে গেল তনুশ্রীর করোনা রিপোর্ট, রয়েছে ধুম জ্বর
 তনুশ্রী। (সৌজন্যে- ফেসবুক)

Tonusree Chakraborty: 'বাড়ি থেকে বের হইনি', তিন দিনে বদলে গেল তনুশ্রীর করোনা রিপোর্ট, রয়েছে ধুম জ্বর

  • টলিউডে একের পর এক তারকা আক্রান্ত হচ্ছে করোনায়। 

 টলিউড জুড়ে এখন করোনা! একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন কোভিড-১৯-এ। দু-দিন ধরেই করোনার উপসর্গ ছিল তনুশ্রীর। রয়েছে জ্বর-কাশি, সঙ্গে সারা শরীরে ব্যথা। তনুশ্রীর বুকে হালকা ব্যথাও ছিল। উপসর্গ দেখে করোনা পরীক্ষা করিয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী। সেই রিপোর্ট হাতে পেয়েছেন, যা বলছে তিনিও কোভিড পজিটিভ। সেই রিপোর্ট হাতে পাওয়ার পর থেকেই আইসোলেশনে তনুশ্রী, নিজের বাড়িতেই নিভৃতবাসে আছেন নায়িকা। 

করোনা আক্রান্ত হয়ে বেশ অবাক তনুশ্রী। এদিন সোশ্যাল মিডিয়ায় কোভিড পজিটিভ হওয়ার বার্তা দিতে গিয়ে তনুশ্রী বলেন, তিন দিন আগে তিনি কোভিড পরীক্ষা করিয়েছিলেন। সেই সময় রিপোর্ট নেগেটিভ ছিল। তনুশ্রী বলেন, ‘তারপর থেকে আমি বাড়ির বাইরে যাইনি। গতকাল রাত থেকে আমার ধুম জ্বর, বুকে ব্যাথা, আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ’।

তনুশ্রীর বার্তা
তনুশ্রীর বার্তা

তনুশ্রী জানিয়েছে চিকিত্সকের পরামর্শ মেনে চলচেন তিনি। ইতিমধ্যেই ওষুধ চালু হয়েছে, সকলকে তাঁর জন্য প্রার্থনা করতে বলেন তনুশ্রী। আইসোলেশনে চিকিৎসকের পরামর্শ মেনে গার্গলিং, ভেপার নিচ্ছেন। প্রয়োজনীয় ওষুধও খেয়ে জ্বর এখন অনেকটাই কম। তবে দুর্বলতা আছে। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছে ভক্ত,সহকর্মীরা। 

 

বন্ধ করুন