বাংলা নিউজ > বায়োস্কোপ > তনুশ্রী চক্রবর্তীর পরিবারে আসছে নতুন সদস্য, মা হচ্ছেন নায়িকার বোন
তনুশ্রী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)
তনুশ্রী চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

তনুশ্রী চক্রবর্তীর পরিবারে আসছে নতুন সদস্য, মা হচ্ছেন নায়িকার বোন

  • মাসি হতে চলেছেন তনুশ্রী চক্রবর্তী, অন্তঃসত্ত্বা নায়িকার ছোট বোন শুভশ্রী চক্রবর্তী।

সদ্যই রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন তনুশ্রী চক্রবর্তী। আর এবার জানা গেল অভিনেত্রীর পরিবারে আসছে নতুন সদস্য। হ্যাঁ, মা হতে চলেছেন নায়িকার ছোট বোন শুভশ্রী চক্রবর্তী। বেবি বাম্পের ছবি পোস্ট করে এই সুখবর দিয়েছেন শুভশ্রী। 

ইনস্টাগ্রামের দেওয়ালে মা হওয়ার খবর জানিয়েছে শুভশ্রী লেখেন- ‘গর্ভবতী অবস্থায় একজন নারী যে সকল যন্ত্রণা এবং অস্বস্তির মধ্যে দিয়ে যায় তা নিমেষেই গায়েব হয়ে যায় যখন তোমার সন্তান পেটে লাথি মারে এবং তোমার ডাকে সাড়া দেয়….. সেই অনুভূতিটা ভাষায় প্রকাশ করা যায় না… সেটাই প্রেগন্যান্সির সেরা অনুভূতি’। 

শুভশ্রীর এই পোস্টে একগুচ্ছে হৃদয়ের চিহ্ন এঁকে ভালোবাসা জানিয়েছেন তনুশ্রী চক্রবর্তী। দুই বোনের মধ্যে ভারী ভাব, তবে দিদি-বোনের নয় তনুশ্রী-শুভশ্রীর সম্পর্কটা মূলত বন্ধুত্বের।মাস কয়েক আগে বোনের সঙ্গে একটি গ্ল্যামারাস ফটোশ্যুটও সেরেছিলেন তনুশ্রী। সাবেকি সাজে তাক লাগিয়েছিলেন চক্রবর্তী সিস্টার্স। 

রাজনীতিতে আসার চার মাসের মধ্যেই মোহভঙ্গ হয়েছে তনুশ্রীর। চলতি সপ্তাহেই রাজনীতি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা সেরেছেন তনুশ্রী। চলতি বিধানসভা ভোটে বিজেপির টিকিটে শ্যামপুর থেকে লড়ে হারের মুখ দেখেন অভিনেত্রী। কী কারণে তনুশ্রীর সরে যাওয়া? প্রাক্তন বিজেপি নেত্রীর কথায়, ‘আমি রাজনীতি থেকে সরছি। যে কোনওরকম রাজনৈতিক রঙের বাইরে থাকতে চাই। আমার মনে হয়, রাজনীতিতে থাকতে হলে, এই বিষয়ে বিস্তর পড়াশোনার দরকার’।

অভিনয়েই এখন মন দিতে চান তনুশ্রী, অনেকে আবার এমনটাও বলছেন এবার হয়ত বিয়ে করে ব্যক্তিগত জীবনেও নতুন ইনিংস শুরু করতে পারেন তনুশ্রী। দীর্ঘদিন ধরেই ব্যবসায়ী রাজ কুমার গুপ্তার সঙ্গে তনুশ্রীর প্রেম সম্পর্কে থাকার গুঞ্জন শোনা যায়। প্রেমিকের অস্তিত্বের কথা দিদি নম্বর ওয়ানের মঞ্চে মেনে নিলেও তাঁর নাম প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। 

বন্ধ করুন