বাংলা নিউজ > বায়োস্কোপ > তিথিকে জাপটে ধরে চুমু প্রেমিকের! নতুন বছরের প্রথম দিনে ভাইরাল অভিনেত্রীর ছবি
প্রেমিকের সঙ্গে তিথি বসু (ছবি ইনস্টাগ্রাম)
প্রেমিকের সঙ্গে তিথি বসু (ছবি ইনস্টাগ্রাম)

তিথিকে জাপটে ধরে চুমু প্রেমিকের! নতুন বছরের প্রথম দিনে ভাইরাল অভিনেত্রীর ছবি

  • ২০১৯-এর পর ব্ল্যাকআউট অভিনেত্রী!

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘মা’। ধারাবাহিকে অন্যতম মুখ্য চরিত্রে ছিলেন শিশু শিল্পী 'ঝিলিক' ওরফে তিথি বসু। সময়ের সঙ্গে সঙ্গে বয়স বেড়েছে এই অভিনেত্রীর। বাস্তব জীবনেও পালটেছে তাঁর জীবনযাত্রা। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ তিথি। নতুন বছরে বয়ফ্রেন্ডের সঙ্গে আদুরে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। 

২০২১ সালকে বিদায় জানিয়ে সবাই সবাই নিজেদের মতো করে ২০২২ সালকে স্বাগত জানিয়েছে। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী তিথিও। কেউ পার্টিতে মেতেছে তো কেউ বাড়িতেই সেলিব্রেট করছে। নতুন বছরের শুরুতে প্রেমিকের সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন তিথি। অভিনেত্রীকে জড়িতে ধরে চুমু খেতে দেখা যাচ্ছে তাঁর প্রেমিককে। ক্যাপশনে লিখেছেন, ‘আমি ব্ল্যাক আউট হয়ে গেছি ২০১৯-এর পর’। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ছবি।

প্রেমিকের সঙ্গে শেয়ার করা ছবির কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। বেশ কয়েকদিন পর্দার থেকে দূরে থাকলেও, অভিনেত্রীর জনপ্রিয়তা যে বিন্দুমাত্র কমেনি তা বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে। ‘মা’র পর সেভাবে আর কাজ করতে দেখা যায়নি তিথিকে। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাড ফিল্মে কাজ করেছেন। । ছোট থেকেই অভিনয়ের পাশাপাশি মডেলিং করেন। আপাতত নেটমাধ্যমে ভাইরাল অভিনেত্রীর এই ছবি।

 

বন্ধ করুন