বাংলা নিউজ > বায়োস্কোপ > Sritama: 'এখন কাউকে ভোট দিতে দেবেন না', বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে নির্দেশ, কিন্তু কেন এমন করলেন তৃণমূলের শ্রীতমা?

Sritama: 'এখন কাউকে ভোট দিতে দেবেন না', বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে নির্দেশ, কিন্তু কেন এমন করলেন তৃণমূলের শ্রীতমা?

শ্রীতমা ভট্টাচার্য

শ্রীতমা ভট্টাচার্যকে বলতে শোনা গেল, ‘এখন কাউকে ভোট দিতে দেবেন না। আগে অফিসাররা এসে আলো ঠিক করবে, তারপর ভোট হবে। এখন কেউ ভোট দেবেন না।

২০২১-এ বিধানসভা ভোটের আগে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন ছোটপর্দার 'ঝিলিক' শ্রীতমা ভট্টাচার্য। ২০২২-এর পুরসভা ভোটে টিকিটও পেয়েছিলেন। সেবার কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী হয়ে ভোটে লড়েন এবং জিতে কাউন্সিলরও হন শ্রীতমা। আর এবার ১ জুন শেষ দফার লোকসভা নির্বাচনে কলকাতায় যখন ভোট হচ্ছে, তখন পাকা রাজনীতিকের মতোই ঘোরফেরা করতে দেখা গেল অভিনেত্রীকে। শনিবার সকাল থেকে কামরহাটির বুথে ঘুরতে দেখা গেল শ্রীতমা ভট্টাচার্যকে। 

এদিন সকালে মারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমাকে বুথে ঢুকে প্রিসাইডিং অফিসারকে নির্দেশ দিতে দেখা যায়। ঠিক কী বলেন শ্রীতমা?

শ্রীতমা ভট্টাচার্যকে বলতে শোনা গেল, ‘এখন কাউকে ভোট দিতে দেবেন না। আগে অফিসাররা এসে আলো ঠিক করবে, তারপর ভোট হবে। এখন কেউ ভোট দেবেন না।’

এদিন বুথ থেকে বের হয়ে অভিনেত্রী তথা তৃণমূল কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য সংবাদমাধ্যমকে জানান, ‘ওই বুথে ইভিএমের উপর ঠিক করে আলো পড়ছে না। তাই বয়স্ক মানুষদের ঠিক মতো প্রতীক বা নাম বুঝতে অসুবিধা হচ্ছে। তাই আলো ঠিক করার অনুরোধ করি’। এরপর বেলা বাড়ার পরও আলো ঠিক না হওয়ায় প্রিসাইডিং অফিসারকে ভোট থামিয়ে দেওয়ার অনুরোধ করেন শ্রীতমা। 

শ্রীতমার এই পদক্ষেপে কামারহাটি বিধানসভার ২৯ নম্বর বুথে বেশকিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ ছিল। পরে আলো ঠিক হলে ফের ভোটগ্রহণ শুরু হয়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে কীভাবে বদলে ফেললেন রাজপাল যাদব, দেখুন কাণ্ড… বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি তোয়ালে পরে বাথটাবে বসে কার্তিক, বাথরুম থেকে ফাঁস ভিডিয়ো! কোভিডের কারণে কি ভারতীয়দের গড় আয়ু ২.৬ বছর করে কমে গিয়েছে? কী বলছে কেন্দ্র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.