বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝে ত্রিধার নয়া পোস্ট! আদুরে মুখে উপহার চাইছেন
নিখিল আর ত্রিধার সম্পর্কের গুঞ্জন এখন টক অফ দ্য টাউন। (ছবি-ইনস্টাগ্রাম)
নিখিল আর ত্রিধার সম্পর্কের গুঞ্জন এখন টক অফ দ্য টাউন। (ছবি-ইনস্টাগ্রাম)

নিখিলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝে ত্রিধার নয়া পোস্ট! আদুরে মুখে উপহার চাইছেন

  • নিখিল জৈন আর ত্রিধা চৌধুরীর সম্পর্কের ফিসফাস এখন ঘরে ঘরে!

আদুরে ভঙ্গিতে ঠোঁট ফুলিয়ে ঠিক যেন ছোটদের মতো বায়না করছেন। আবার নিজে স্বীকারও করে নিলেন। প্রিয়জনের কাছে বিশেষ কোনও বায়না করার সময় এরকমই মুখ করেন তিনি। তা এই প্রিয়জনটি কে? আপাতত এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেট-নাগরিকদের মনে। নিখিল জৈন আর ত্রিধা চৌধুরীর প্রেমের গুঞ্জনে এখনও উত্তপ্ত নেটপাড়া। তারই মাঝে অভিনেত্রীর এই পোস্ট যেন আগুনে ঘি ঢালার কাজই করল!

ত্রিধা আর নিখিল যে বেশ ভালো বন্ধু তা সম্প্রতি স্পষ্ট করেছেন দু'জনেই। বর্তমানে মুম্বইতে থাকলেও কিছুদিনের জন্য কলকাতায় এসেছিলেন অভিনেত্রী। সে সময় তিনি দেখা করেন নিখিলের সঙ্গে। আর সেই নিয়ে প্রশ্ন করা হলে ত্রিধার সাফ জবাব ছিল, ‘আমি আর নিখিল স্কুলজীবন থেকে বন্ধু।’ এমনকী, নুসরত-বিতর্কে নিখিলকে শক্ত থাকারও নাকি পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

নীলের ওপর গোল্ডেন প্রিন্টের অ্যাসিমেট্রিক শার্ট আর হাইওয়েস্ট ডেনিমে ছবি তুলেছেন ত্রিধা। খোলা চুলে সামান্য সামনের দিকে ঝুঁকে আদুরে ভঙ্গিমায় ছবি তুলেছেন। যাতে মুগ্ধ হয়েছেন প্রায় দেড় লাখ মানুষ। 

নিখিল আর নুসরতের সম্পর্কের টানাপোড়েন সামনে আসার পর থেকে আরও দুটো নাম জায়গা করে নিয়েছে খবরে। যশ দাশগুপ্ত, যাকে আপাতত নুসরতের অনাগত সন্তানের পিতা হিসেবেই মনে করছেন নেটনাগরিকরা। আর দ্বিতীয়জন ত্রিধা। তাঁর আর নিখিলের ঘনিষ্ঠতা (পড়ুন প্রকাশ্যে) যেন হঠাৎ করেই বেড়েছে। একে-অপরের ছবিতে লাইক-কমেন্ট করছেন. দেখা করছেন। আর এদিকে ভিতরের খবর জানতে চেয়ে আগ্রহ বেড়ছে সাধারণ মানুষের!

বন্ধ করুন