বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর পাক্কা গিন্নি তৃণা, শ্বশুরবাড়ির সকলের জন্য বানালেন চা!
বিয়ের পর..
বিয়ের পর..

বিয়ের পর পাক্কা গিন্নি তৃণা, শ্বশুরবাড়ির সকলের জন্য বানালেন চা!

শ্বশুরবাড়ির সকলের জন্য ‘চা’ বানালেন।

টলি পাড়ায় চলতি বিয়ের মরশুমের অন্যতম জনপ্রিয় বিয়ে নীল-তৃণার। দীর্ঘ ১১ বছর সম্পর্কে থাকার পর গত ৪ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন দু'জনে। অগ্নিসাক্ষী রেখে তৃণার কপালে সিঁদুর দেন নীল।

বিয়েতে পুরোদস্তুর বাঙালি সাজেই তাক লাগিয়েছিলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়ের পরদিনই অভিনেত্রী ধরা দিলেন গা ভরতি গয়না পরে শ্বশুরবাড়ির সকলকে চা খাওয়াতে ব্যস্ত সেই ছবি। সম্প্রতি অভিনেত্রীর সেই ছবি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

চায়ের কাপ হাতে তৃণার ভাইরাল ছবি
চায়ের কাপ হাতে তৃণার ভাইরাল ছবি

রিল লাইফ ছেড়ে রিয়েল লাইফে বিয়ে সারলেন ‘কৃষ্ণকলি’-র নিখিল আর ‘খড়কুটো’-র গুনগুন। উল্লেখ্য, তারকা জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে টলিগঞ্জে সাজোসাজো রব। প্রি-ওয়েডিং ফটোশ্যুট থেকে গায়ে হলুদ এবং বিয়ে দু'জনের সবকিছুই ছিল লাইমলাইটে। তাঁদের বিয়েতে বসেছিল চাঁদের হাট। এই প্রেমিক জুটির নতুন জীবনের শুরুর দিনটায় সাক্ষী থাকল টেলি ও টলিউডের একাধিক তারকা। পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিয়ের পর সিঁদুরদানের মিষ্টি মুহূর্ত নিজের ইনস্টার দেওয়াল শেয়ার করে নীল লেখেন, ‘আজ সে মেরা সব তেরা হো গায়া।' নতুন জীবনে পথ চলা শুরু করতেই শুভেচ্ছায় সকলে ভরিয়ে দিয়েছেন নীল-তৃণাকে। 

বন্ধ করুন