বাংলা নিউজ > বায়োস্কোপ > মাথাভর্তি সিঁদুর আর পরনে জিনস- ননদের সঙ্গে ধাতিং নাচ নতুন বউ গুনগুনের
গুনগুনের ধাতিং নাচ
গুনগুনের ধাতিং নাচ

মাথাভর্তি সিঁদুর আর পরনে জিনস- ননদের সঙ্গে ধাতিং নাচ নতুন বউ গুনগুনের

  • অভিনেত্রী তৃণা সাহা ও সোনালের ধাতিং নাচ এখন ভাইরাল ইনস্টাগ্রামে। 

কনের সাজে টুম্পা গানে নেচে ঝড় তুলেছিলেন ছোটপর্দার আদরের গুনগুন। আর সৌজন্যের সঙ্গে শুভ পরিণয় সম্পন্ন হতে ভোল বদলে 'ধাতিং নাচ' নাচছেন মিসেস মুখার্জি। শুক্রবার তৃণা ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন একটি ভিডিয়ো যেখানে শাহিদ কাপুরের ধাতিং নাচ নাগের তালে ঠুমকা লাগাতে দেখা গেল অভিনেত্রীকে। 

বিয়ের শ্যুটিংয়ের ফাঁকের সময়টাও যে চুটিয়ে এনজয় করেছেন তৃণা, তা বলে দিচ্ছে এই বিহাইন্ড দ্য সিনস ভিডিয়ো গুলো। ভিডিয়োতে একদম ওয়েস্টার্ন পোশাকে পাওয়া গেল অভিনেত্রীকে। পরনে ডেনিম এবং সবুজ রঙের উলেন টপ। অথচ মাথায় ধ্যাবড়ানো সিঁদুর আর টিকলি জ্বলজ্বল করছে। অনস্ক্রিন ননদ অর্থাত্ অভিনেত্রী সোনালের সঙ্গেই এই গানে নাচতে দেখা গেল তৃণাকে।

পাশাপাশি শনিবার মিসেস গুনগুন মুখার্জি এই ক্যাপশনে নিজের ব্রাইডাল লুকের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে ব্যাপক অ্যাক্টিভ এই নায়িকা। 

পর্দায় গুনগুন- সৌজন্য (কৌশক রায়)-র বিয়ে  দারুণ উপভোগ করেছেন দর্শকরা। যার জেরে টিআরপি তালিকায় চলতি সপ্তাহ ১১ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে খড়কুটো। বিয়ের পর কেমন হল সৌজন্য-গুনগুনের সংসার, এখন সেই দিয়েই তাকিয়ে সকলে। 

বাস্তবজীবনেও শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন নায়িকা। ফেব্রুয়ারিতে অভিনেতা নীল ভট্টাচার্যর গলায় মালা দিতে চলেছেন অভিনেত্রী। তবে শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝে নিজের বিয়ের প্রস্তুতি এখনও সেভাবে শুরু করে উঠতে পারছেন না তৃণা। পর্দায় বিয়ের দিন লেহেঙ্গাতে সাজলেও নিজের বিয়েতে বেনারসিই পরবেন তৃণা, সেই কথাটা আগেই জানিয়ে রেখেছেন।

বন্ধ করুন