বাংলা নিউজ > বায়োস্কোপ > খড়কুটো থেকে বাদ গুনগুন? কি বলছেন তৃণা

নেট দুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছিল, খড়কুটো ছাড়ছেন তৃণা সাহা! শনিবার সকালে সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে দাবি করা হয়, শীঘ্রই বদল হতে চলেছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’র নায়িকা। তৃণার বদলে দেখা যাবে অন্য কোনো অভিনেত্রীকে। খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়তেই রীতিমতো মুষড়ে পড়েছিলেন গুনগুনপ্রেমীরা। 

তবে আসল সত্যিটা কী? সব জল্পনাকে জল ঢেলে, তৃণা জানিয়েছেন, তিনি এখনো খড়কুটোর সেটেই রয়েছেন। শ্যুটিং চালিয়ে যাচ্ছেন। কেউ এই ধরণের কথা বলে থাকলে তা অবশ্যই সত্যি নয়। অভিনেত্রীর কথায়, চুটিয়ে শ্যুটিং করছেন তিনি। ধারাবাহিক ছাড়ার কোনো প্রশ্নই নেই। এই নিয়ে মন্তব্য করাটা অপ্রাসঙ্গিক বলে মনে করেন তৃণা।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া খানিকটা দাবানলের মতোই ছড়িয়ে পড়েছিল তৃণার খড়কুটো ছাড়ার গুঞ্জন। কিন্তু সামাজিক মাধ্যমে খুব বেশিক্ষণ স্থানী হতে পারেনি অনামী পোস্টটি। সমস্ত গুঞ্জন উড়িয়ে দিয়ে-ধারবাহিকেই রয়েছেন জানিয়ে অনুরাগীদের চিন্তামুক্ত করেন তৃণা।

আপাতত, ধারাবাহিকে চলছে পুঁটু পিসির বিয়ের পর্ব। নতুন মোড় নিয়ে খড়কুটো। গোটা মুখোপাধ্যায় পরিবার ব্যস্ত বিয়ে নিয়ে। পুঁটু পিসির বিয়েতে সৌজন্য-র তিন্নীর সঙ্গে গান গাওয়ায় চাপা অভিমান হয়েছে গুনগুনের। বাড়ি ছেড়ে চলে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছে সে। এরপর কী হবে? দর্শকমহল তাকিয়ে আগামী পর্বের দিকে। 

বন্ধ করুন