বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জুন আন্টি’র জন্মদিনের গ্ল্যামারাস পার্টি, কারা হাজির হলেন শুভেচ্ছা জানাতে?
ঊষসী চক্রবর্তী
ঊষসী চক্রবর্তী

‘জুন আন্টি’র জন্মদিনের গ্ল্যামারাস পার্টি, কারা হাজির হলেন শুভেচ্ছা জানাতে?

  • মেট্রোপলিটন ক্লাবে কাছের বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেন ঊষসী চক্রবর্তী।

‘জুন আন্টি’ থুরি অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর জন্মদিন। সেই উপলক্ষ্যে ইন্ডাস্ট্রির বেশ কিছু বন্ধুদের সঙ্গে মেট্রোপলিটন ক্লাবে জন্মদিন উদযাপন করলেন তিনি। জন্মদিন উদযাপনের টুকরো মুহূর্তগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করেন ঊষসী চক্রবর্তী। এদিন লাল শাড়িতে রেড হট লুকে ধরা দেন অভিনেত্রী। 

জুন আন্টি জেলে কিন্তু জন্মদিনে খোশ মেজাজে ধরা দিলেন ঊষসী। তাঁর জন্মদিন পার্টিতে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বেশ কিছু পরিচিত মুখ। ছিলেন রজতাভ দত্ত, দেবলীনা দত্ত, মনামী ঘোষ সহ অন্যান্যরা। জন্মদিনে বন্ধুদের সঙ্গে কেক কেটে মিষ্টি মুখ করলেন ঊষসী। ভার্চুয়ালি ফেসবুকের বন্ধুদের সঙ্গেও করে নিলেন শুভেচ্ছা বিনিময়।

ফেসবুক লাইভে গল্প, আড্ডা, খুনসুটির মেজাজে ধরা দেন তিনি। এমনকি নাচ করতেও দেখা গেল তাঁকে। জন্মদিনের উপহার হিসেবে ঊষসীকে ক্যাকটাস দিলেন দেবলীনা। কিন্তু উপহার হিসেবে ক্যাকটাস কেন? সেটাও লাইভে নিজেই জানালেন অভিনেত্রী। জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ জানালেন তিনি। তবে পার্টিতে দেখা গেল শ্রীময়ী পরিবারের সদস্যদের। তাতে কিছুটা হতাশ অনুরাগীরা। শ্রীময়ী জুনকে জন্মদিনে কী উপহার দিল এখন সেই প্রশ্নই ঘুরে বেড়াচ্ছে ভক্তদের মনে।

প্রসঙ্গত, 'শ্রীময়ী' ধারাবাহিকে জুন আন্টি চরিত্রের জন্য বিপুল জনপ্রিয় উষসী চক্রবর্তী। ধারাবাহিকে তাঁর চরিত্রে অভিনয় দক্ষতার জন্য সকলের কাছে সমাদর পেয়েছেন তিনি। টেলি পর্দা থেকে বড় পর্দা, দুই পরিসরেই পরিচিত মুখ তিনি। তবে দর্শকেরা বর্তমানে তাঁকে 'জুন আন্টি' বলেই বেশি চেনেন। 

বন্ধ করুন