বাংলা নিউজ > বায়োস্কোপ > সমুদ্রের পারে হঠাৎ পুচকে ফ্যানের সঙ্গে দেখা জুন আন্টি'র, দেখুন কাণ্ড
পুচকে ফ্যানের সঙ্গে জুন আন্টি
পুচকে ফ্যানের সঙ্গে জুন আন্টি

সমুদ্রের পারে হঠাৎ পুচকে ফ্যানের সঙ্গে দেখা জুন আন্টি'র, দেখুন কাণ্ড

  • শ্রীময়ী ধারাবাহিকে জুন আন্টি চরিত্রের জন্য জনপ্রিয়তার শীর্ষে উষসী চক্রবর্তী।

ছুটিতে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী তথা জুন আন্টি। মাঝপথে রাস্তায় দেখা পুচকে এক ফ্যানের সঙ্গে। পুচকে ফ্যানকে পাশে বসিয়ে ফেসবুকে লাইভ করলেন উষসী।  

লাইভে অভিনেত্রী তাঁর পুচকে ফ্যানকে ‘পুচকে ভাই’ বলে সম্মোধন করেন। তাঁকে নাম জিজ্ঞেস করতেই সে উত্তর দেয়- যশ গাঙ্গুলি। এরপরই উষসী তাঁকে প্রশ্ন করেন, তাঁর সিরিয়াল সে দেখে নাকি? উত্তরে সে জানায়, দেখে। এরপরই খুদেকে অভিনেত্রী তাঁর চরিত্রের একটু এংশ অভিনয় করে দেখাতে বলতেই, সে ক্যামেরার সামনে গালে হাত দিয়ে অভিনয় করে দেখায়।

পুচকে ফ্যানের সঙ্গে অভিনেত্রী এই ভিডিও পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে অভিনেত্রীকে দেখা যায় পুচকে ফ্যানের সঙ্গে খুনসুটির মেজাজে। ধারাবাহিকের প্রিয় তারকাকে সামনে পেয়েও যথারীতি খুশির মেজাজে খুদে ভক্ত। এমনকি অভিনেত্রীর গালে তাঁর পুচকে ফ্যান আলতো চুমু দিয়ে সমাদর করতে দেখা যায়। 

ভিডিওতে চোখে কালো চশমার সঙ্গে কালো টপের ওপর হলুদ হুডিতে সোয়্যাগ লুকে ধরা দিয়েছেন উষসী। ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিকে ধরা দিয়েছেন অভিনেত্রী। আপাতত তিনি সৈকত শহরে সময় কাটাচ্ছেন। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে এসেছে নানা মুহূর্তের ছবি। 

প্রসঙ্গত, 'শ্রীময়ী' ধারাবাহিকে জুন আন্টি চরিত্রের জন্য বিপুল জনপ্রিয় উষসী চক্রবর্তী। ধারাবাহিকে তাঁর চরিত্রে অভিনয় দক্ষতার জন্য সকলের কাছে সমাদর পেয়েছেন তিনি।

বন্ধ করুন