বাড়ি > বায়োস্কোপ > হাসপাতালে ভর্তি 'জুন আন্টি'র বাবা,বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী
ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী (ছবি-ফেসবুক)
ফুসফুসে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি শ্যামল চক্রবর্তী (ছবি-ফেসবুক)

হাসপাতালে ভর্তি 'জুন আন্টি'র বাবা,বর্ষীয়ান সিপিএম নেতা শ্যামল চক্রবর্তী

  • ফুসফুসের সংক্রমণ, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর বাবা প্রবীণ সিপিএম নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামল চক্রবর্তী।

হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঊষসী চক্রবর্তীর বাবা,সিপিএমের বর্ষীয়ান নেতা শ্যামল চক্রবর্তী।  অভিনেত্রী এদিন নিজের ফেসবুক পোস্টে জানিয়েছেন,জ্বর ও বুকে ‘কনজেশন’ এবং ফুসফুসে সংক্রমণ নিয়ে তাঁকে ভর্তি করা হয়েছে উল্টোডাঙার একটি বেসরকারি হাসপাতালে। মাঝেমধ্যে শ্বাসকষ্টও হচ্ছে তাঁর,তবে এখনও হয়নি কোভিড পরীক্ষা। 

অভিনেত্রীর কথায়, আগামিকাল শ্যামল চক্রবর্তীর করোনা পরীক্ষা করা হবে। কিন্তু বাবার করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেননি ঊষসী। তাঁর কথায়,' যেহেতু বাবার ফুসফুসের সংক্রমণ রয়েছে (যেটা ওঁর এর আগে অনেক বারই হয়েছে) তাই বর্তমান চিকিতসা প্রটোকল অনুসারে ওঁকে শ্বাসকষ্ট জনিত রোগে ভোগা অন্য রোগীদের সাথে একই ফ্লোরে রাখা হয়েছে।তাঁদের মধ্যে কোভিড পেশেন্ট ও আছেন। যদিও বাবার কেবিন আলাদা তবুও যেহেতু একই মেডিকেল ও নার্সিং স্টাফ ওঁর দেখাশোনা করছেন তাই ওঁর হাসপাতাল বাহিত কোভিড হওয়ার সম্ভবনা বাতিল করা যাচ্ছে না'। 

করোনা পরিস্থিতিতে বড়সড় চ্যালেঞ্জের মুখে চিকিত্সা পরিষেবা কিন্তু অভিযোগের জায়গা বা সময় দুটোই এখন নয় তা নিজের ফেসবুক পোস্টে মেনে নিয়েছেন অভিনেত্রী। নর্থ সিটি হাসপাতালে আপাতত চিকিত্সা চলছে শ্যামল চক্রবর্তীর। 

তবে ঊষসী এদিন জানান, তিনি নিশ্চিত তাঁর বাবা এই প্রতিকূল পরিস্থিতিতেও লড়াই করতে পারবেন বিশ্বাসী তিনি। কারণ জীবনের ফাইটিং স্পিরিটটা বাবার কাছ থেকেই পেয়েছেন তিনি। আইসোলেশন ওয়ার্ডে ঢোকার অনুমতি নেই-দূর থেকেই তিনি বাবাকে লড়াই চালিয়ে যাওয়ার কথা বলে চলেছেন অভিনেত্রী। 

বন্ধ করুন