বাংলা নিউজ > বায়োস্কোপ > আর্থিক তছরুপের মামলায় সদ্যবিবাহিতা ইয়ামি গৌতমকে সমন ইডির
ইয়ামি গৌতম (ছবি-ইনস্টাগ্রাম,ফাইল ছবি)
ইয়ামি গৌতম (ছবি-ইনস্টাগ্রাম,ফাইল ছবি)

আর্থিক তছরুপের মামলায় সদ্যবিবাহিতা ইয়ামি গৌতমকে সমন ইডির

  • ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট লঙ্ঘনের অভিযোগ ইয়ামির বিরুদ্ধে, পড়তে হবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের মুখে। 

আর্থিক তছরুপের মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সমন পাঠাল বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে। আজ, ২রা জুলাই ইডির তরফে সমন পাঠানো হয়েছে সদ্য বিবাহিতা এই বলি সুন্দরীকে, খবর সংবাদ সংস্থা এএনআই সূত্রে। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট বা FEMA-র লঙ্ঘনের অভিযোগে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চায় কেন্দ্রীয় সংস্থা। 

গত মাসেই পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ইয়ামি গৌতম। বেশ কয়েক মাস ধরেই ইডির নজরদারিতে রয়েছেন ‘ভিকি ডোনার’ নায়িকা। ইয়ামির বিরুদ্ধে উঠা এই গুরুতর অভিযোগের তদন্ত করছে ইডির জোন ২-র আধিকারিকরা। এই নিয়ে দ্বিতীয়বার ইডির তরফে সমন পাঠানো হল অভিনেত্রীকে। এই মুহূর্তে বলিউডের একাধিক নামী-দামী ব্যক্তিত্ব ও প্রযোজনা সংস্থা রয়েছে ইডির নজরদারিতে। 

গত মাসে উরি পরিচালক আদিত্য ধরকে চুপিসাড়ে বিয়ে করেন এই পাহাড়ি কন্যা। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় দুজনে সুখবর ঘোষণা করেন। ইতিমধ্যেই মুম্বইতে ফিরে নিজের আসন্ন ছবি ‘ এ থার্সডে’-র শ্যুটিংয়ে যোগ দিয়েছেন ইয়ামি। তার মধ্যেই ইডির সমন হাতে পেলেন নায়িকা। 

বন্ধ করুন