বাংলা নিউজ > বায়োস্কোপ > বড়সড় দুর্ঘটনার কবলে তামিল অভিনেত্রী, অবস্থা আশঙ্কাজনক! ঘটনাস্থলে বন্ধুর মৃত্যু
পথ দুর্ঘটনার কবলে তামিল অভিনেত্রী যশিকা আনন্দ।
পথ দুর্ঘটনার কবলে তামিল অভিনেত্রী যশিকা আনন্দ।

বড়সড় দুর্ঘটনার কবলে তামিল অভিনেত্রী, অবস্থা আশঙ্কাজনক! ঘটনাস্থলে বন্ধুর মৃত্যু

  • আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি যশিকা আনন্দ।

বড়সড় গাড়ি দুর্ঘটনার কবলে তামিল অভিনেত্রী যশিকা আনন্দ। শনিবার রাতে তামিলনাড়ুর মহাবালীপুরমের ইস্ট কোস্ট রোডে দুর্ঘটনাটি ঘটে। যশিকা ছাড়াও গাড়িতে তাঁর আরও ৩ বন্ধু উপস্থিত ছিল। যাঁদের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

শনিবার গভীর রাতে গাড়িতে করে যাওয়ার সময় এই সড়ক দুর্ঘটনা ঘটে৷ গুরুতর আহত অবস্থায় যশিকা এবং তাঁর দুই বন্ধুকে এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে অভিনেত্রীর বন্ধু ভল্লী চট্টি ভবানীর মৃত্যু হয়। মেয়ের খবর পেতেই যশিকার বাবা তড়িঘড়ি দিল্লি থেকে চেন্নাই উড়ে যান। দুর্ঘটনায় মামলা দায়ের করেছে মহাবালীপুরমের পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

দুর্ঘটনার পর যশিকা আনন্দের গাড়ি
দুর্ঘটনার পর যশিকা আনন্দের গাড়ি

তামিল ইন্ডাস্ট্রির অভিনেত্রী যশিকা আনন্দ। সাহসী এবং সুন্দরী হিসেবে খুব অল্প সময়ের মধ্যে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় তিনি। নিজের বোল্ড অবতারের জন্য ট্রোল হয়েছেন নায়িকা। তাঁকে পর্নস্টার মিয়া খলিফার সঙ্গেও তুলনা করা হয়েছে। যার যোগ্য জবাব দিয়েছিলেন নায়িকা।

যশিকা আনন্দ
যশিকা আনন্দ

'বিগ বস তামিল' এর (Bigg Boss Tamil) দ্বিতীয় সিজেনে প্রতিযোগী হিসাবে বড় সাফল্য পেয়েছিলেন তিনি৷ সেখান থেকে প্রচুর জনপ্রিয়তা এবং সুখ্যাতি কুড়িয়েছিলেন। তাঁর আসন্ন ছবির নাম 'সালফার' (Sulphur)। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে ছবির ফার্স্ট লুক। সেখানে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন তিনি।

 

বন্ধ করুন