বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো'-আলপটকা কথা বলে কটাক্ষের শিকার সৌমী

'জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো'-আলপটকা কথা বলে কটাক্ষের শিকার সৌমী

ফের ট্রোলিংয়ের শিকার সৌমী ঘোষ

Soumi Ghosh: এর আগেও বিখ্যাত পাঞ্জাবি গান গেয়ে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী সৌমী ঘোষ। এবার এমন কী করলেন যে ফের ট্রোলিংয়ের মুখে পড়লেন তিনি?

সৌমী ঘোষ বাংলা ইন্ডাস্ট্রি, বলা ভালো ছোট পর্দার অন্যতম পরিচিত মুখ। তিনি এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করে নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন। সৌমী ঘোষকে দর্শকরা এর আগে ওগো নিরুপমা, আয় তবে সহচরী ধারাবাহিকে দেখেছেন।

তবে সৌমী ঘোষ যে কেবল ছোট পর্দায় অভিনয় করে থাকেন এমনটা নয়। তাঁদের একাধিক বার স্টেজ পারফরমেন্স করতে দেখা গিয়েছে। এছাড়া তিনি অনেকটা সময় সোশ্যাল মিডিয়ায় কাটান। কম বেশি রোজ তিনি তাঁর নতুন ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। কখনও তাঁকে লাস্যময়ী রূপে দেখা যায়, কখনও আবার বোল্ড ফটোশ্যুটে ধরা দেন। অনুরাগীরা তাঁর এই ছবিতে প্রশংসায় ভরিয়ে দেন।

তাঁর গুণ, অর্থাৎ অভিনয়, ফটোশ্যুট ছাড়াও একাধিক কারণে সৌমী ঘোষ বারংবার শিরোনামে উঠে আসেন। স্টেজে উঠে একবার অদ্ভুত কথা বলে ট্রোলের সম্মুখীন হয়েছেন। কয়েক মাস আগে সৌমী ঘোষ স্টেজে উঠে একটি জনপ্রিয় পাঞ্জাবি গান গান, এবং পুরো গানটাই ছিল বেসুরো। এর ফলে তাঁকে নেটিজেনদের বিদ্রুপ এবং কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। এখন আবার তিনি আলোচনায় উঠে এলেন। ফের তাঁকে নিয়ে ট্রোল করা শুরু হয়েছে। তবে এবার আর গান নয়। সৌমী ঘোষ এবার স্টেজে উঠে বেফাঁস মন্তব্য করেছেন। আর সেই কারণেই তাঁকে সকলে কটাক্ষ করছেন।

সৌমী ঘোষের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী বলছেন, ' তার সঙ্গে আমি একটু নেচে এলাম, এবং পরে পাশের থেকে কেউ বলবে তুমি তো আমাদের এখানে এলে না! আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।'

অভিনেত্রীর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে। আর তারপরই তাঁকে উদ্দেশ্য করে একাধিক মন্তব্য ভেসে আসছে। এই ভিডিওর কারণে চরম কটাক্ষের মুখে পড়তে হচ্ছে। কেউ কেউ বলছেন, 'আজ এরকম একটি ড্যান্সার নেই বলে নাচতে পারি না।'

বন্ধ করুন