বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সন্তান’-এর জন্মদিন পালন করলেন মিমি, দেখুন ভিডিয়ো
ম্যাক্সের জন্মদিন সেলিব্রেট করলেন মিমি
ম্যাক্সের জন্মদিন সেলিব্রেট করলেন মিমি

‘সন্তান’-এর জন্মদিন পালন করলেন মিমি, দেখুন ভিডিয়ো

  • মিমির আদরের পোষ্য ম্যাক্সের জন্মদিন ধুমধাম করে সেলিব্রেট করলেন নায়িকা। 

মিমির কাছে একরাশ ভালোবাসার ঠিকানা হল তাঁর দুই চারপেয়ে সন্তান। কাজ সামলে নিজের বাকি সময়টা চিকো আর ম্যাক্সের সঙ্গেই কাটাতে ভালোবাসেন নায়িকা। তাঁর নয়ণের মণি দুজনেই। মিমির হাসকি প্রজাতির সারমেয় ম্যাক্স, রবিবার ছিল ম্যাক্সের জন্মদিন। আর কেক কেটে সন্তানের চতুর্থ বার্থ ডে সেলিব্রেট করলেন নায়িকা। সেই ভিডিয়ো অভিনেত্রী পোস্ট করেছেন ইনস্টাগ্রামের দেওয়ালে।  ছেলেকে আদরে ভরিয়ে দিয়ে মিমি ক্যাপশনে লেখেন- ‘শুভ চতুর্থ জন্মদিন সোনা, মাম্মা তোমাকে অনেক ভালোবাসে’।

ভিডিয়োতে বেগুনি রঙা টি-শার্ট আর কালো প্যান্টে দেখা মিলল মিমির। অন্যদিকে ম্যাক্সের গলায় দেখা মিলল গলায় নীল রঙের বো-বেঁধে, সেখানে দেখা মিলল লেখা রয়েছে- ‘আমার জন্মদিন’।

ম্যাক্সকে একরাশ শুভেচ্ছা আর আদরে ভরিয়ে দিয়েছেন মিমির টলিপাড়ার বান্ধবীরা। ঋতাভরী চক্রবর্তী, পার্ণো মিত্র, ঐন্দ্রিলা সেন সকলেই ভার্চুয়ালি শুভেচ্ছা পাঠিয়েছেন ম্যাক্সকে। মিমির অপর সারমেয় চিকো হল তাঁর প্রথম চারপেয়ে সন্তান।  ল্যাব্রাডার প্রজাতির কুকুর সেটি। 

গত নভেম্বরেই চিকোর জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছিল মিমিকে। নায়িকার এই দুই পোষ্য রীতিমতো ইন্টারটেন সেনশেশন। তাঁদের জন্য আলাদা একটা ইনস্টা পেজও খুলে রেখেছেন মিমি-'চিকোম্যাক্স অ্যান্ড মাম্মি'।

বন্ধ করুন