বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে ঢোলিরা গানে নাচছেন রণবীর সিং, অন্য রণবীরকে চায় ভক্তরা!
রণবীর-আলিয়ার যুগলবন্দি
রণবীর-আলিয়ার যুগলবন্দি

‘গঙ্গুবাই’ আলিয়ার সঙ্গে ঢোলিরা গানে নাচছেন রণবীর সিং, অন্য রণবীরকে চায় ভক্তরা!

  • ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে আমচকা হাজির রণবীর সিং, ‘রানি’ আলিয়ার সঙ্গে জুটি বেঁধে নাচলেন ‘ঢোলিরা’ গানে। দেখুন সেই ভিডিয়ো-

রণবীরের সঙ্গে বিয়ের পর্ব সেরেই অপর রণবীরের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্সে ব্যস্ত হয়ে পড়েছিলেন আলিয়া ভাট। খুব শীঘ্রই স্বামীর প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোনের বরের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় হাজির হবেন বলিউডের নতুন বউ। আলিয়া-রণবীর সিং জুটির দ্বিতীয় ছবি হতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এর আগে ‘গল্লি বয়’ ছবিতে তাঁদের রসায়ন সবার চোখ টেনেছে। আলিয়ার সঙ্গে রণবীর সিং-এর বন্ধুত্ব বেশ জমাটি, যদিও বিয়েতে রণবীরকে আমন্ত্রণ জানাননি নায়িকা।

এর মাঝেই প্রকাশ্যে এল আলিয়ার ফেব্রুয়ারি রিলিজ ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র একটি শ্যুটিংয়ের ভিডিয়ো। সঞ্জয় লীলা বনশালি পরিচালিত এই ছবির ‘ঢোলিড়া’ গানটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই গানের শ্যুটিংয়ের সময়ই হাজির ছিলেন রণবীর সিং। এবং বন্ধু আলিয়ার সঙ্গে স্টেপ ম্যাচও করেছেন তিনি।

মঙ্গলবার মিউজিক লেবেল সারেগামা-র পক্ষ থেকে এই গানের মেকিং ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। বনশালি ঘনিষ্ঠ রণবীর ওইদিন ‘গঙ্গুবাই’-এর সেটে পৌঁছেছিলেন পরিচালককে সারপ্রাইজ দিতে। ওই ভিডিয়োতে রণবীরকে বলতে শোনা গেল, ‘গানা হিট হ্যায়’ (গান হিট হবে)। হ্যাঁ, ভুল ছিল না রণবীরের ভবিষ্যতবাণী। ভিডিয়োতে আলিয়ার সঙ্গে নাচলেও দেখা গেল রণবীরকে। চারদিন ধরে এই গানের জন্য রিহার্স্যাল করেছেন আলিয়া, কঠোর পরিশ্রমের কথা নিজের মুখেই ফাঁস করলেন আলিয়া।

 কুমারের লেখা গানের কথায় ‘ঢোলিরা’ গানটি কম্পোজ করেছেন সঞ্জয় লীলা বনশালি খোদ। গান গেয়েছেন জাহ্নবী শ্রীমাঙ্কর ও শাইল হাডা। ‘ঢোলিরা’র জন্য আলিয়া ভাটকে কোরিওগ্রাফ করেছেন ক্রুতি মহেশ। এই ছবিতে গণিকালয়ের ডাকসাইটে মহিলার ভূমিকায় ধরা দিয়েছেন আলিয়া। সবমহলে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। 

অন্যদিকে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে রণবীর ও আলিয়া ছাড়াও অভিনয় করছেন শাবানা আজমি, জয়া বচ্চন, ধর্মেন্দ্ররা। আগামী বছর মুক্তি পাবে কেজো পরিচালিত এই ছবি। 

 

বন্ধ করুন