বাংলা নিউজ > বায়োস্কোপ > উন্মুক্ত ক্লিভেজ, ইশার হট অবতার ঘুম কাড়ছে নেটাগরিকদের!
ইশা সাহা (ছবি-ইনস্টাগ্রাম)
ইশা সাহা (ছবি-ইনস্টাগ্রাম)

উন্মুক্ত ক্লিভেজ, ইশার হট অবতার ঘুম কাড়ছে নেটাগরিকদের!

বিছানায় শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন ইশা। যা দেখে রীতিমতো উত্তেজনা সোশ্যাল মিডিয়ায়। 

বড় পর্দার পাশাপশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তা বাড়ছে ইশার। এমনকী, বর্তমানে হট ফোটোশ্যুটেও সোশ্যাল মিডিয়ায় দেখা মেলে অভিনেত্রীর। তাই বলা যায় একপ্রকার সব সময় লাইমলাইটেই থাকেন তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে ইশার আরেক হট অবতার। 'প্রজাপতি বিস্কুট'-এর সেই সিধেসাধা মেয়েটার এরকম ছবি দেখে চোখ ছানাবড়া অনুরাগীদের। 

ট্যান অফ শোল্ডার বডিকন ড্রেসে ইশার এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নায়িকার আবেদন মাখা চাহুনি, খোলা চুল, উন্মুক্ত বক্ষ বিভাজিকা চোখ টানছে নেটিজেনদের। ছবিটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। বিছানায় শুয়ে ছবির জন্য পোজ দিয়েছেন ইশা। যা দেখে রীতিমতো উত্তেজিত আমজনতা। ছবিতে লাইক আর কমেন্টের বন্যা।

শোনা যাচ্ছে খুব শীঘ্রই 'তরুলতার ভূত' ছবিতে দেখা যাবে ইশাকে। ইন্দ্রনীল সেনগুপ্ত ও বাসবদত্তা চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়িকা। ছবির ঘরানা কমেডি-ড্রামার মোড়কে থ্রিলার। জলদি শুরু হবে ছবির শ্যুটিং। আপাতত লোকেশন হিসেবে বর্ধমান আর কলকাতাকেই বেছে নেওয়া হয়েছে। 

বর্তমানে ওটিটি-রও জনপ্রিয় মুখ  ইশা সাহা। অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে 'ডিটেকটিভ' তাঁকে পছন্দ করেছেন দর্শকরা। সিনেমা ‘সহবাসে’ জমে উঠেছিল ইশা ও অনুভবের প্রেম! আধুনিক জীবনের রোজনামচা পর্দায় তুলে ধরেছিলেন পরিচালক অঞ্জন কাঞ্জিলাল। লিভ ইন রিলেশনশিপের এই গল্পের নেপথ্যে রয়েছে আজকের নতুন প্রজন্ম। এরপর ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘গোলন্দাজ'-এ তাঁকে দেখা যাবে দেবের বিপরীতে।

বন্ধ করুন