বাংলা নিউজ > বায়োস্কোপ > ফ্যন্টাসি আপনার জীবনে বিপদের কারণ হতে পারে, সেই গল্প নিয়েই হাজির 'সিন'
সিনের একটি দৃশ্য 
সিনের একটি দৃশ্য 

ফ্যন্টাসি আপনার জীবনে বিপদের কারণ হতে পারে, সেই গল্প নিয়েই হাজির 'সিন'

  • ৮ মে থেকে আড্ডাটাইমসে স্ট্রিমিং শুরু হল সিনের। 

কখনও কখনও ফ্যান্টাসি আপনার জীবনে চরম বিপদ ডেকে আনতে পারে। ফ্যান্টাসি সবসময় বর্ণময়,এমনটা ঠিক নয়-কখনও কখনও সেটা ফ্যাকাসে,রঙহীন আর মারাত্মক বিপজ্জনক। প্রাপ্তবয়স্কদের ফ্যান্টাসির এমনই এক ভয়ঙ্কর গল্পের হদিশ দিলেন পরিচালক অরুণাভ খাসনবীশ। শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম আড্ডাটাইমসে মুক্তি পেল সিন। এই সিরিজে লিড রোলে রয়েছেন লক্ষ্য পঞ্জাবি, শ্বেতা মিশ্র, আরিয়ান ডি রায়, ও জয়দীপ।

খুল্লামখুল্লা যৌনতা বাংলা ওয়েব সিরিজে এখন ট্যাবু বলেই মানা হয়। লিপ লক আর প্রতীকী সেক্স সিন দিয়েই কাজ চালিয়েছেন পরিচালকরা। তবে ‘ফুল ন্যুডিটি’ থেকে দূরেই থেকেছেন তাঁরা। যদিও এই ওয়েব সিরিজের একটি পোস্টার মাসখানেক আগে হইচই ফেলে দিয়েছিল টলিগঞ্জে।যেখানে সম্পূর্ন বিবস্ত্র অবস্থায় প্ল্যাস্টিকের মোড়কে বাঁধা অবস্থায় পাওয়া গিয়েছিল। যদিও সেক্স ও ন্যুডিটিতে এই সিরিজে সংবেদনশীলভাবেই ব্যবহার করা হয়েছে,এর মধ্যে কদর্যতা খুঁজে পাওয়া যাবে না বলেই দাবি পরিচালকের। 

সিনের অফিসিয়্যাল পোস্টার 
সিনের অফিসিয়্যাল পোস্টার 

এই সিরিজে ফুটে উঠেছে শহর কলকাতার ভিতরেই লুকিয়ে থাকা অন্ধকারময় এক জগতের, যার সম্পর্কে বেশিরভাগ মানুষেরই খুব একটা ধারণা নেই। একজন পুলিশ অফিসার ও অল্পবয়সী এক প্রেমিক যুগলকে নিয়েই আবর্তিত হয়েছে এই সিরিজ। আপত দৃষ্টিতে তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কিত নন,তবুও একটা খুন বদলে দেবে সব ইকুয়েশন। সেই ক্রাইমকে ঘিরেই এগোবে সিরিজে গল্প।

এটি মূলত ক্রাইম-থ্রিলার। সিরিজের ট্রেলারের আলো-আঁধারি দৃশ্যপট,যৌনতা, টানটান ব্যাকগ্রাউন্ড স্কোর আগেই প্রশংসা কুড়িয়েছে। পরিচালক অরুণাভ খাসনবীশের কথায়, 'এটা একটা অপরাধের গল্প। মহানগর বা যে কোন বড় শহরে এক ধরনের নেটওয়ার্ক রয়েছে যারা মানুষের যৌন খিদে মেটাতে নানান যৌন ফ্যান্টাসিমূলক পরিষেবা দেয়। গল্পের দুই প্রধানচরিত্র, নিছক কৌতুহলের বসে এমন এক নেটওয়ার্কের মধ্যে জড়িয়ে পড়বে, তার পরিণতি কি হয় সেই নিয়েই সিন’।

হিন্দি-বাংলা দুই ভাষাতেই মুক্তি পেয়েছে সিন। 

 

বন্ধ করুন