বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার সঙ্গে মাস খানেকেই সম্পর্ক ‘বিষাক্ত’ হয়ে উঠেছিল! ফাঁস করলেন অধ্যয়ন সুমন

কঙ্গনার সঙ্গে মাস খানেকেই সম্পর্ক ‘বিষাক্ত’ হয়ে উঠেছিল! ফাঁস করলেন অধ্যয়ন সুমন

অধ্যয়ন সুমন-কঙ্গনা রানাওয়াত

২০০৮ সালে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে মাস খানেকের জন্য় সম্পর্কে ছিলেন রাজ অভিনেতা অধ্যয়ন সুমন। 

২০০৮ থেকে ২০০৯ সালের মধ্যে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বেশ কয়েক মাস সম্পর্কে ছিলেন অভিনেতা অধ্যয়ন সুমন। ‘Raaz: The Mystery Continues’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন দুজনে। যদিও কঙ্গনার সঙ্গে সম্পর্ককে ‘টক্সিক’ অর্থাৎ বিষাক্ত বলে আখ্যা দিয়েছেন বলি কুইনের প্রাক্তন প্রেমিক অধ্যয়ন। এমনকি তিনি আরও বলেছিলেন, তিনি 'প্রচণ্ড মানসিক অস্থিরতার' মধ্য দিয়ে কাটিয়েছিলেন। 

২০১৬ সালে পুরনো এক সাক্ষাৎকারে অধ্যয়ন জানিয়েছিলেন, কীভাবে তাঁকে 'ফ্লপ অভিনেতা' বলা হয়েছিল। যদিও তিনি সাক্ষাৎকারে কোনও রকমের কঙ্গনার নাম তোলেননি। এমনকি মানসিক শান্তি পেতে নাকি তাঁকে ‘প্রচার-সন্ধানী’ বলেছিলেন নায়িকা। অধ্যয়ন সুমন আরও জানিয়েছেন, তিনি 'মানসিক বন্ধন' চেয়ে ছিলেন কিন্তু অভিনেত্রীর ব্যবহারের জন্য পিছনে সরে আসতে বাধ্য় হন। সম্পর্কে কী বিষাক্ত হয়ে উঠেছিল? প্রশ্নের জবাবে অধ্যয়ন সুমন বলেন, ‘হ্য়াঁ, অবশ্যই’।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা বলেন, 'আমি মনে করি ওই বিশেষ সম্পর্কের মধ্যে অনেক কিছু ঘটেছে, আবেগগতভাবে। তিনি বলেছিলেন যে একজন 'তরুণ, চিত্তাকর্ষক মন' হওয়ায় কিছু জিনিস থেকে বেরিয়ে আসতে তাঁর সময় লেগেছিল। ‘অনেক বছর ধরে যেসব জিনিস ঘটেছিল, আমার পক্ষে বেরিয়ে আসাটা কঠিন হয়ে উঠেছিল। কেন আমি এগিয়ে যেতে পারছিলান না জানি না! এমনকি কেন অনুমতি দিইনি তাও জানিনা!’

অধ্যয়ন সুমন-কঙ্গনা রানাওয়াত
অধ্যয়ন সুমন-কঙ্গনা রানাওয়াত

অভিনেতা আরও বলেন, তিনি মনে করেন, যুদ্ধটা অন্যের সঙ্গে ছিল না। নিজের সঙ্গে ছিল। তখন নিজের থেকে তাঁর মনে হতে শুরু করে, ‘আমি বাধা দিলে হয়তো, এটা না করলে হয়তো, কেন আমি কারও কথা শুনিনি। অবশ্যই, সেখানে একটি প্রচণ্ড মানসিক অস্থিরতা ছিল’। 

অধ্যয়ন আরও জানিয়েছেন একটা পরিস্থিতিতে এসে তিনি ঘুরে দাঁড়াতে পেরেছেন। তিনি তাঁর বাবা শেখর সুমনের কথাও শেয়ার করেছিলেন। যা তাঁকে বিচ্ছেদের পরে দুঃখ কাটিয়ে উঠতে সাহায্য করেছিল। তিনি বলেছিলেন, ‘আমার বাবা আমাকে বলেছিল, কেউ ভাল অথবা খারাপ হয় না। কখনও তুমি কারও সাথে সম্পর্কে আসো, এমন নয় একে অপরের সঙ্গে থাকতেই হবে। এসব না ভেবে, জীবনে এগিয়ে যাওয়া উচিত’।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.