বাংলা নিউজ > বায়োস্কোপ > Adhyayan Suman: ‘নিজেকে হিরো ভাবার কিছু নেই...’ সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে হীরামান্ডি খ্যাত অধ্যয়ন সুমন, কেন?

Adhyayan Suman: ‘নিজেকে হিরো ভাবার কিছু নেই...’ সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে হীরামান্ডি খ্যাত অধ্যয়ন সুমন, কেন?

অধ্যয়ন সুমন

Adhyayan Suman: নাম মাত্র কয়েকটি দৃশ্যে তাকে দেখা গেলেও হীরামণ্ডি সিরিজে তার চরিত্রটি ছিল যথেষ্ঠ গুরুত্ত্বপূর্ণ, এমনটাই মনে করছেন অভিনেতা।

অভিনেতা অধ্যয়ন সুমন, যাকে সম্প্রতি সঞ্জয় লীলা বনশালি-র হীরামন্ডিতে দেখা গেছে, কয়েক সপ্তাহ ধরে সক্রিয়ভাবে তিনি এই নেটফ্লিক্স সিরিজের প্রচার করছেন। অধ্যয়ন এই সিরিজে অভিনীত দুই অভিনেতার মধ্যে একজন যিনি দুটি চরিত্রে অভিনয় করেছেন। নিজের  প্রতিভা প্রদর্শনের সুযোগ পাওয়ার জন্য বনশালি কে ধন্যবাদ জানিয়েছেন তিনি। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, অধ্যয়ন বলেছিলেন যে একদিক দিয়ে যেমন তিনি যখন সারা বিশ্বে ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা পাচ্ছেন, অপরদিকে কিছু নেগেটিভ কমেন্টেরও সম্মুখীন হতে হয়েছে তাকে।

আরও পড়ুন: (‘জো-এর সঙ্গে বিচ্ছেদে খারাপ মা-এর তকমা দেওয়া হয়’, মুখ খুললেন প্রিয়াঙ্কার প্রাক্তন জা সোফি টার্নার)

কেউ কেউ বলেছেন, 'ভাই, গোটা সিরিজে মাত্র ৫টি দৃশ্য ছিল আপনার, আপনি কেন একজন নায়কের মতো আচরণ করছেন?' আমি ভেবেছিলাম আমি এই বিষয়ে কোনও কথা বলবো না, কিন্তু এটা একটা মজার ব্যাপার। অনেক ভালোবাসার মাঝে এই ঘৃণার অংশ আমি প্রকাশ করতে চাই না। নিউজ ১৮ এর সঙ্গে একটি সাক্ষাত্কারে তিনি এই বক্তব্য রাখেন।

অধ্যয়ন আরও বলেন, সিরিজটি যদিও সম্পূর্ণ নারীকেন্দ্রিক, কিন্তু আমার চরিত্রটি ছোটো হলেও যথেষ্ঠ গুরুত্বপূর্ণ।তার চরিত্রের নাম জোরোয়ার। তিনি মনে করেন মানুষের মনে চাপ ফেলার জন্য মূল ভূমিকা অভিনয় করতে হবে তার কোনও মানে নেই। কোনও একটা দৃশ্যও একজনের গোটা ভাগ্য বদল করে দিতে পারে। 

হীরামান্ডির দ্বিতীয় সিজন আসবে কিনা তা জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘হয়তো তা আসবে কারণ বনশালি স্যার আনুষ্ঠানিকভাবে তা ঘোষণা না করলেও এই বিষয়ে বারবারই বলেছেন।তিনি এটাও বারবার বলেছেন যে এই অভিনেতাদের সঙ্গে তিনি আবারও কাজ করতে চান। এর চেয়ে আনন্দের আর কিছুই হতে পারে না। এইবার নবাবরা আরও বেশি উত্তেজিত’।

যদিও আইএমডিবি দ্বারা সম্প্রতি প্রকাশিত একটি ভিডিয়োতে, বনশালি দ্বিতীয় সিজন হবে কিনা তা নিয়ে  সন্দেহ প্রকাশ করেন।তিনি মনে করেন কেউ এমনকি তিনি নিজেও এই সিরিজ আর বানাতে পারবেন না, কারণ এই সৃষ্টি একবারই হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর সরকারি কর্মীদের মাথায় পড়ল বাজ, খুশির খবর শুনিয়েও নির্দেশিকা বাতিল ভোটের মাঝে EPL Sheffield United vs Tottenham Hotspur Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Manchester City Football Club vs West Ham United Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Luton Town vs Fulham Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Liverpool vs Wolverhampton Wanderers Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন? EPL Crystal Palace vs Aston Villa Live Streaming: কখন ও কোথায় লাইভ ম্যাচ দেখবেন?

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.