বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai: ফুলকিকে জায়গা দিতে ভাঙা হল ‘মনোহরা’, ক্ষুব্ধ ফ্যানেরা, কী প্রতিক্রিয়া মিঠাইয়ের?

Mithai: ফুলকিকে জায়গা দিতে ভাঙা হল ‘মনোহরা’, ক্ষুব্ধ ফ্যানেরা, কী প্রতিক্রিয়া মিঠাইয়ের?

মিঠাই ‘মনোহরা’হীন

Mithai: নতুনকে জায়গা করে দিতে বিদায় নিল ‘মনোহরা’, দিন ফুরিয়ে আসছে মিঠাইয়েরও। ভাঙা সেটের ছবি দেখে মন কাঁদছে ভক্তদের। কী প্রতিক্রিয়া মিঠাইরানির? 

বর্তমানে বাংলা টেলিভিশনের সবচেয়ে পুরোনো মেগা সিরিয়াল ‘মিঠাই’। আড়াই বছর পরেও অটুট জি বাংলার এই মেগার জনপ্রিয়তা। কিন্তু একটু একটু করে দিন ঘনিয়ে আসছে ‘মিঠাই’-এর। দিন কয়েকের মধ্যেই ছোটপর্দা থেকে বিদায় নেবে এই মেগা, তার সুর বেঁধে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। কলাকুশলীদের সোশ্যাল মিডিয়া পোস্টেও মিলছে ইঙ্গিত। কিন্তু কবে শেষ হচ্ছে মিঠাই সে খবর এখনও নাকি কারুর জানা নেই।

দু-দিন আগে আদৃত রায়ের একটি পোস্টে মন কেঁদে উঠেছিল ভক্তদের। অনেকেই পুরো পোস্ট না পড়ে হা-পিত্যেশ শুরু করেছিলেন ‘মিঠাই’ শেষ। সিরিয়াল শেষ না হলেও ‘মিঠাই’-এর সেট বদল ঘটেছে তা তো আগেই জানিয়েছে হিন্দুস্তান টাইমস। এবার প্রকাশ্যে এল মিঠাই ভক্তদের সাধের ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি! হ্যাঁ, মিঠাই-এর পুরোনো সেট ভেঙে ফেলা হয়েছে ইতিমধ্যেই, সেই ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ। যা দেখামাত্রই একদিকে যেমন মন খারাপ মিঠাই ভক্তদের, তেমনই ক্ষোভে ফুঁসছেন তাঁরা। অনেকেরই প্রশ্ন, ‘খুব কি দরকার ছিল? এই সেটেই কি শেষ হতে পারত না সিদাই-এর গল্প?’

<p>মনোহরার ভগ্নদশা </p>

মনোহরার ভগ্নদশা 

এক মিঠাই ভক্ত লেখেন-- ‘মিঠাইের সিরিয়ালটার প্রত্যেক সদস্য যেমন আমাদের কাছে তেমন এই ‘মনোহরা’ নামক বাড়িটাও আমাদের খুব কাছের ছিলো। এর নানা কোণে গাথা ছিল- কত গল্প,কত ইমোশন,ক তো ভালোবাসা,কতো হাসি কান্না….আমাদের সেই সিদাইয়ের রুমটা, খুব আফসোস লাগছে…'। অপর একজন লেখেন, 'আমাদের প্রাণের চেয়ে প্রিয় মনোহরা… চিরকাল আমাদের মনের মনিকোঠায় থেকে যাবে’।

সিরিয়ালের সেট ভাঙার ছবি শেয়ার করে পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস লেখেন, ‘ভাঙা গড়ার খেলা… এই সেদিন মনোহরা তৈরি হয়েছিল আর ভাঙা হচ্ছে’। এই আবেগঘন পোস্ট দেখে নিজেকে আটকাতে পারেননি ‘মিঠাই’ সৌমিতৃষাও। তবে মন শক্ত করে লিখেছেন, ‘নতুনকে জায়গা ছেড়ে দিতে হয় এইভাবেই রাজেন দা’।

<p>সৌমিতৃষার মন্তব্য</p>

সৌমিতৃষার মন্তব্য

আপতত ভারতলক্ষ্মী স্টুডিও-রই অন্য একটি ফ্লোরে হচ্ছে ‘মিঠাই’-এর শ্যুটিং। ঠিকানা বদলেছে, তবে শেষ দিনের শ্যুটিং তা এখনও জানা নেই। আগামি কয়েক সপ্তাহের মধ্যেই ইতি পড়বে তা বেশ স্পষ্ট। মিঠাই-সহ টিমের বাকি সদস্যরাও একটু একটু করে ‘মিঠাই’-এর স্মৃতি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়। মোদক পরিবারের মেজো মেয়ে শ্রীতমা ওরফে দিয়া মুখোপাধ্যায়ের একটি পোস্ট সম্প্রতি কাঁদিয়ে ছেড়েছে ভক্তদের। মনোহরাকে শেষদিন বিদায় জানাতে না-পারার আফসোসের কথা জানিয়েছে দিয়া লিখেছেন, নতুনদের জায়গা দিতে বোধহয় এইভাবেই সরে যেতে হয়। 

মিঠাই শেষ হওয়া প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দিয়া জানান, 'কবে শেষদিনের শ্যুটিং তা জানা নেই। তবে এখন অন্য একটা সেটে শ্যুটিং হচ্ছে'। মিঠাইয়ের সেট ভেঙে সেখানে তৈরি হবে ‘ফুলকি’র সেট। তারপর পুরোদমে জি বাংলা প্রোডাকশনের নতুন মেগার কাজ চলবে সেখানে। শোনা যাচ্ছে, সন্ধ্যা ৬টা স্লটেই নাকি আসবে ‘ফুলকি’। চ্যানেলের চূড়ান্ত সিদ্ধান্তের দিকে তাকিয়ে সকলে।

বায়োস্কোপ খবর

Latest News

ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে শেষ করলেন নীতীশের ইনিংস ৩য় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! ‘কচি বউ'কে নিয়ে কাঞ্চনের সেলিব্রেশন, কেমন সাজলেন? ইভিএম বদল হয়েছিল, যতদূর যেতে হয় যাব, ভোটে পরাজিত হয়েই নয়া দাবি নিশীথের প্রথম বলেই আউট! প্রথমবার ICC টুর্নামেন্টে গোল্ডেন ডাক বিরাটের, হল ‘লজ্জার’ নজিরও ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক অশ্বিন! নবীন পট্টনায়কের হাতে হাত রাখলেন মোদী, নতুন সিএমের শপথে ওড়িশায় আবেগের ছবি…

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.