বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi-Adil Wedding: বিতর্কের অবসান, রাখিকে বউ হিসেবে মান্যতা দিলেন আদিল! কী নামে ডাকলেন প্রকাশ্যে?

Rakhi-Adil Wedding: বিতর্কের অবসান, রাখিকে বউ হিসেবে মান্যতা দিলেন আদিল! কী নামে ডাকলেন প্রকাশ্যে?

রাখির সঙ্গে বিয়ের কথা মেনে নিলেন আদিল। 

রাখি সাওয়ান্ত ও আদিল খান দুরানির বিয়ে নিয়ে যে জটিলতা তৈরি হয়েছিল তা অবশেষে মিটল। প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় বিয়েতে শিলমোহর দিলেন আদিল। 

হাজারও বিতর্কের পর রাখি সাওয়ান্তের সঙ্গে বিয়েকে মান্যতা দিলেন আদিল দুরানি খান। ১১ জানুয়ারি বুধবার সামনে এসেছিল রাখির বিয়ের ছবি। যদিও তা অভিনেত্রী নিজে শেয়ার করেননি। বরং তা ছড়িয়ে পড়েছিল হঠাৎই। এরপর বিকেলের দিকে বিয়েতে শিলমোহর দিয়ে পোস্ট আসে রাখির তরফে। আসে রেজিস্ট্রির সময়ের ছবি। আর সেখান থেকেই জানা যায়, বিয়ের পর নিজের নামও বদলে ফেলেছেন তিনি। রেখেছেন ফতিমা।

তবে গোল বাঁধে যখন পরেরদিনই কেঁদে কেঁদে রাখি দাবি করেন, তাঁকে বউ হিসেবে মানছেন না আদিল। বিয়েকেও নাকি স্বীকৃতি দিচ্ছেন না। পরে আদিলও সংবাদমাধ্যমকে জানান, তাঁর বাড়ি থেকে বিয়েটা মানছে না। ETimes-কে আদিলকে জানিয়েছিলেন, ‘হ্যাঁ, রাখি এবং আমি বিবাহিত। আমরা একসঙ্গে থাকছি এবং সুখী।’ এরপর যখন আদিলকে প্রশ্ন করা হয় তাঁর পরিবার রাখিকে গ্রহণ করেছে কি না তিনি জানান, ‘ওই প্রসেসটা এখনও চলছে।’ ওই প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে আদিল রাখিকে বিয়ে করার ব্যাপারটা অস্বীকার করেছিলেন কারণ তাঁর পরিবার এখনও এই বিয়ে মেনে নেয়নি।

সোমবার ইনস্টাগ্রামে আদিল লিখলেন, ‘আমার তরফ থেকে অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট, আমি কোনওদিন বলিনি রাখি আমি তোমাকে বিয়ে করিনি। কিছু জিনিস হ্যান্ডেল করার ছিল, তাই চুপ করে ছিলাম। হ্যাপি ম্যারেড লাইফ টু আস রাখি (পাপ্পুডি)।’ মানে বউকে ভালোবেসে পাপ্পুডি বলে ডাকেন আদিল।

এই পোস্টে কমেন্ট করেছেন রাখি নিজেও। লিখেছেন, ‘ধন্যবাদ জান। অনেক ভালোবাসা তোমায়।’ সঙ্গে একগুচ্ছ হার্ট ইমোজিও দেন।

প্রসঙ্গত, রাখি সাওয়ান্ত এবং আদিল খানের বিয়ের যে ছবিগুলি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে ছবির সঙ্গে রাখির নাম লেখা ‘রাখি সাওয়ান্ত ফতিমা’ হিসাবে। রিপোর্ট অনুসারে, কথিত নিকাহনামার ভাইরাল ফোটোতে দাবি করা হয়েছে যে বিয়েটি ২৯ মে, ২০২২-এ মুম্বাইয়ের ওশিওয়ারাতে রাখি সাওয়ান্তের বাড়িতে হয়েছিল।

এর আগে রাখি বিয়ে করেছিলেন রীতেশ রাজকে। এই বিয়েও হয়েছিল লুকিয়ে। বরের নাম সকলকে বললেও ছবি দেখাননি। এরপর বিগ বস ১৫-র ঘরে রীতেশকে নিয়ে এন্ট্রি নেন রাখি। তবে রিয়েলিটি শো থেকে বের হওয়ার মাস খানেকের মধ্যেই দাবি তুলেছিলেন, এই বিয়ে বৈধ নয়। কারণ রীতেশ আগে থেকেই বিবাহিত। সেই বিয়েতে ডিভোর্স না নিয়েই ফের বিয়ে করছেন। সঙ্গে রাখি কা স্বয়ম্বর নামের একটা রিয়েলিটি শো-তেও অংশ নিয়েছিলেন তিনি। যেখানে বেছেছিলেন কানাডার ব্যবসায়ী ইলেশ পারুজানওয়ালাকে। সেই সম্পর্কও মাসখানেকের বেশি টেকেনি।

 

বন্ধ করুন