বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রভাস-সইফের ‘আদিপুরুষ’এ টেলি তারকা সিদ্ধার্থ শুক্লা? কোন ভূমিকায় দেখা যাবে?
‘আদিপুরুষ’ এ সিদ্ধার্থ?
‘আদিপুরুষ’ এ সিদ্ধার্থ?

প্রভাস-সইফের ‘আদিপুরুষ’এ টেলি তারকা সিদ্ধার্থ শুক্লা? কোন ভূমিকায় দেখা যাবে?

  • বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ছবিতে দেখা মিলতে পারে সিদ্ধার্থ শুক্লার। অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার।

বিগ বস ১৩ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বহু বিতর্কের পর ট্রফি উঠেছিল তাঁর হাতে। বিগ বসে বিজয়ী হওয়ার পর থেকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি। ছোট পর্দায়ও দারুণ জনপ্রিয় তিনি। বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বড় পর্দায় দেখা মিলতে পারে তাঁর।

টিনসেল টাউনে গুঞ্জন, দক্ষিণী সুপারস্টার প্রভাসের ‘আদিপুরুষ’(Adipurush)-এ অভিনয় করবেন সিদ্ধার্থ। রামায়ণের গল্প ঘিরে লেখা হয়েছে ছবির গল্প ও চিত্রনাট্য। মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রভাস এবং সইফ আলি খান। রয়েছেন কৃতি শ্যানন-ও। 

ভূষণ কুমারের প্রযোজনায় এই বিগ-বাজেটের থ্রি-ডি অ্যাকশন ছবি ‘আদিপুরুষ’। অ্যাকশন ড্রামায় গুরুত্বপূর্ণ চরিত্র তথা মেঘনাদের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে পারে সিদ্ধার্থকে। যদিও এবিষয় এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত হয়ে পড়েন সিদ্ধার্থ ভক্তরা। 

ছবিতে রামের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। রাবনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সইফ আলি খানকে। সীতার ভূমিকায় রয়েছেন কৃতি শ্যানন। লক্ষ্মনের চরিত্রে সানি সিং। ছবি পরিচালনার দায়িত্বে ওম রাউত। বিগ বাজেটের এই ছবি ২০২২ সালে হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ছবির বাজেট প্রায় ৩৫০ থেকে ৪০০ কোটি।

প্রসঙ্গত, ছবির প্রায় ৭০ ভাগ অংশই শ্যুট হবে বিভিন্ন স্টুডিওর অন্দরে। যেহেতু ছবিতে ভরা থাকবে অজস্র ভিএফএক্স-এর কারসাজি। তবে এই ভিজ্যুয়াল এফেক্টস যে আন্তর্জাতিক মানের হতে চলেছে সেই বিষয়ে আগেই জানিয়েছিলেন ছবির পরিচালক।

 

বন্ধ করুন