বাংলা নিউজ > বায়োস্কোপ > ৮ বছর আগে বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্বামীর ছবিতে কী লিখলেন অদিতি?

৮ বছর আগে বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্বামীর ছবিতে কী লিখলেন অদিতি?

অদিতি রাও হায়দরি। ছবি সৌজন্যে - টুইটার

৮ বছর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে অদিতি রাও হায়দরির।তবে দাম্পত্য ভাঙলেও নিজেদের বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন তাঁরা। সম্প্রতি, ইনস্টাগ্রামে সত্যদীপের একটি ছবিতে মজার ছলে কমেন্টও করেন অদিতি।

বিবাহবিচ্ছেদ হলেই যে প্রাক্তনের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে হবে কিংবা তিক্ততা পোষণ করতে হবে পরস্পরের বিরুদ্ধে, তা মোটেই বাধ্যবাধকতা নয়। বলিউডের হৃত্বিক-সুজানই সে ব্যাপারে জলজ্যান্ত প্রমাণ। এবার সেই তালিকায় যোগ হলো জনপ্রিয় অভিনেত্রী অদিতি রাও হায়দরির নামও। ৮ বছর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর।২০০৭ সালে তাঁদের বিয়ের ছয় বছর পর অর্থাৎ ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় সত্যদীপ এবং অদিতিটি। তবে দাম্পত্য ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন তাঁরা। তিক্ততার রেশ ছুঁতে পারেনি তাঁদের সম্পর্ককে। সদ্য সে ঘটনার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।

এইমুহূর্তে নীনা গুপ্তার কন্যা ওরফে বলিউডের বিখ্যাত ডিজাইনার মাসাবা গুপ্তার সঙ্গে সম্পর্কে রয়েছেন সত্যদীপ। বর্তমানে মাসাবা ও তাঁর পরিবারের সঙ্গে মুক্তেশ্বরে অবসর যাপন করছেন তিনি। সেখান থেকেই নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অদিতির প্রাক্তন। ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করা সেই ছবিতে দেখা যাচ্ছে বান্ধবী মাসাবার পোষ্যে 'মিলা'-র সঙ্গে খুনসুটিতে ব্যস্ত সত্যদীপ। সে ছবি সত্যদীপের ফলোয়ার্সদের মতো চোখে পড়েছে অদিতিরও। আর চোখে পড়ামাত্রই মজার ছলে সেই ছবির কমেন্ট বক্সে অদিতি লিখেছেন,'উফফো'। সত্যদীপের বান্ধবী মাসাবাও পছন্দ করেছেন এই ছবিটি।

প্রসঙ্গত, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া 'সর্দার কা গ্র্যান্ডসন' ছবিতে নীনা গুপ্তার সঙ্গে সে ছবিতে দেখা গেছিল অদিতিকেও। অন্যদিকে 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজে দেখা গেছে সত্যদীপকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.