বাংলা নিউজ > বায়োস্কোপ > ৮ বছর আগে বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্বামীর ছবিতে কী লিখলেন অদিতি?
অদিতি রাও হায়দরি। ছবি সৌজন্যে - টুইটার
অদিতি রাও হায়দরি। ছবি সৌজন্যে - টুইটার

৮ বছর আগে বিবাহবিচ্ছেদ, প্রাক্তন স্বামীর ছবিতে কী লিখলেন অদিতি?

  • ৮ বছর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে অদিতি রাও হায়দরির।তবে দাম্পত্য ভাঙলেও নিজেদের বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন তাঁরা। সম্প্রতি, ইনস্টাগ্রামে সত্যদীপের একটি ছবিতে মজার ছলে কমেন্টও করেন অদিতি।

বিবাহবিচ্ছেদ হলেই যে প্রাক্তনের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে হবে কিংবা তিক্ততা পোষণ করতে হবে পরস্পরের বিরুদ্ধে, তা মোটেই বাধ্যবাধকতা নয়। বলিউডের হৃত্বিক-সুজানই সে ব্যাপারে জলজ্যান্ত প্রমাণ। এবার সেই তালিকায় যোগ হলো জনপ্রিয় অভিনেত্রী অদিতি রাও হায়দরির নামও। ৮ বছর আগে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে এই অভিনেত্রীর।২০০৭ সালে তাঁদের বিয়ের ছয় বছর পর অর্থাৎ ২০১৩ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায় সত্যদীপ এবং অদিতিটি। তবে দাম্পত্য ভাঙলেও নিজেদের মধ্যে বন্ধুত্ব টিকিয়ে রেখেছেন তাঁরা। তিক্ততার রেশ ছুঁতে পারেনি তাঁদের সম্পর্ককে। সদ্য সে ঘটনার সাক্ষী থাকলো সোশ্যাল মিডিয়া।

এইমুহূর্তে নীনা গুপ্তার কন্যা ওরফে বলিউডের বিখ্যাত ডিজাইনার মাসাবা গুপ্তার সঙ্গে সম্পর্কে রয়েছেন সত্যদীপ। বর্তমানে মাসাবা ও তাঁর পরিবারের সঙ্গে মুক্তেশ্বরে অবসর যাপন করছেন তিনি। সেখান থেকেই নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন অদিতির প্রাক্তন। ইনস্টাগ্রামের দেওয়ালে আপলোড করা সেই ছবিতে দেখা যাচ্ছে বান্ধবী মাসাবার পোষ্যে 'মিলা'-র সঙ্গে খুনসুটিতে ব্যস্ত সত্যদীপ। সে ছবি সত্যদীপের ফলোয়ার্সদের মতো চোখে পড়েছে অদিতিরও। আর চোখে পড়ামাত্রই মজার ছলে সেই ছবির কমেন্ট বক্সে অদিতি লিখেছেন,'উফফো'। সত্যদীপের বান্ধবী মাসাবাও পছন্দ করেছেন এই ছবিটি।

প্রসঙ্গত, সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া 'সর্দার কা গ্র্যান্ডসন' ছবিতে নীনা গুপ্তার সঙ্গে সে ছবিতে দেখা গেছিল অদিতিকেও। অন্যদিকে 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজে দেখা গেছে সত্যদীপকে।

 

বন্ধ করুন