বাংলা নিউজ > বায়োস্কোপ > কানে অদিতিকে দেখে কী বললেন ‘বিশেষ বন্ধু’ সিদ্ধার্থ? মুহূর্তে ভাইরাল পোস্ট

কানে অদিতিকে দেখে কী বললেন ‘বিশেষ বন্ধু’ সিদ্ধার্থ? মুহূর্তে ভাইরাল পোস্ট

কানে অদিতিকে দেখে কী বললেন ‘বিশেষ বন্ধ’ সিদ্ধার্থ

Aditi Rao Hydari: কান চলচ্চিত্র উৎসবে এবার সামিল হয়েছেন অদিতি রাও হায়দারি। সেখানকার একাধিক ছবি পোস্ট করেন নায়িকা। অভিনেত্রীর ছবি দেখে মুগ্ধ হয়ে গেছেন তাঁর বিশেষ বন্ধু সিদ্ধার্থ।

কান চলচ্চিত্র উৎসবের ৭৬ তম বছরে অংশ নিয়েছেন অদিতি রাও হায়দারি। ইতিমধ্যেই তিনি ফ্রান্সের ফ্রেঞ্চ রিভেরিয়া শহরে পৌঁছে গিয়েছেন। এবং সেখান থেকে নিজের ফার্স্ট লুক শেয়ার করেছেন। একদম রাজকুমারীর বেশে ধরা দিলেন ‘তাজ’ খ্যাত অভিনেত্রী। নীল রঙের একটি গাউন পরে তিনি কানের উৎসবে সামিল হয়েছিলেন। তাঁর বিশেষ বন্ধু সিদ্ধার্থ তবে এই সাজ দেখে মোহিত হয়ে গিয়েছেন।

অদিতি রাও হায়দারি কান চলচ্চিত্র উৎসব থেকে ছবি শেয়ার করে লেখেন 'আবার তোমার সঙ্গে দেখা হয়ে ভালো লাগল কান।' এর সঙ্গে তিনি দুটো হ্যাশট্যাগ ব্যবহার করেন। লেখেন কান ২০২৩, ওয়াক ইয়োর ওয়ার্থ।

এদিন অভিনেত্রী একটি স্ট্র্যাপলেস নীল গাউন পরেছিলেন। সোনম রতানসির সাজিয়ে দিয়েছিলেন এদিন তাঁকে। বিশেষ বন্ধুর এই সাজে সিদ্ধার্থ এতটাই মুগ্ধ হয়ে যান যে তাতে তিনি রিঅ্যাক্ট তো করেনই সঙ্গে আবার কমেন্ট করেন 'হে ঈশ্বর!' সঙ্গে চোখে লাভ দেওয়া ইমোজি। এদিন তাঁর পোস্টে অনেকেই তাঁকে 'গ্ল্যাম গার্ল', 'সুন্দরী' বলে অভিহিত করেন। এক ব্যক্তি লেখেন এবারের কানে সব থেকে সুন্দর পোশাক পরা নায়িকা।

অভিনেত্রী তাঁর এই নীল গাউনের সঙ্গে কেবল কানে একটি দুল পরেছিলেন। তাঁর গলা, হাত সবই খালি ছিল। একদম হালকা মেকআপ করেছিলেন এদিন তিনি পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে। আইব্রো সহ হালকা রঙের লিপস্টিক, শিমারি আইশ্যাডো, মাসকারা এবং ডিউয়ি বেস ব্যবহার করেছিলেন তিনি। সঙ্গে ছিল একটি আংটি, এবং হাই হিল। তিনি এদিন অস্কার দে লা রেন্টার গাউন পরেছিলেন। এটি একটি স্ট্র্যাপলেস গাউন যেখানে প্লাঞ্জ নেকলাইন দেখা যায়।

আগামী শনিবার, ২৭ তারিখ কান চলচ্চিত্র উৎসব শেষ হতে চলেছে।

প্রসঙ্গত এটা নিয়ে অদিতি রাও হায়দারি দ্বিতীয় বার কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করলেন। অন্যদিকে তিনি কিছুদিন আগেই তাঁর এবং সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন। অভিনেত্রী তাঁর কথায় বলেন, 'কে কী ভাবলেন বা বলছেন সেটা নিয়ে আমি ভাবিত নই। মানুষ কথা বলবেই আপনি তাঁদের থামাতে পারবেন না। মানুষ যা করে আনন্দ পান সেটা করছেন। আমি যেটা করে আনন্দ পাই সেটা করছি।' অনেকেই মনে করেন তেলুগু ছবি মহা সমুদ্রম ছবিতে কাজ করার সময় থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কিছুদিন আগে তাঁদের দুজনকে ‘টাম টাম’ গানে নাচ করতে দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর

Latest News

স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড...

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.