বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীর উলটে ব্যায়াম করছেন অদিতি রাও হায়দারি! দেখুন ভাইরাল ভিডিয়ো
অদিতির ব্যায়াম
অদিতির ব্যায়াম

শরীর উলটে ব্যায়াম করছেন অদিতি রাও হায়দারি! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • দেখুন অদিতির কাণ্ড!

লকডাউনের জেরে অফিস, স্কুল-কলেজ, কোর্ট-কাছারির পাপাশাপশি বন্ধ ছিল জিমও। ফলে শরীরচার্চায় ব্যাঘাত ঘটেছিল অনেকেরই। বাড়িতে বসে কোনো সরঞ্জাম ছাড়া কীকরে শরীরচর্চা করবেন, সেই টিপস দিতে দেখা গিয়েছিল শিল্পা শেট্টি থেকে মিলিন্দ সোমন সহ আরো অনেক তরকাদের। এবার সেই তালিকায় এবার নাম লেখালেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অদিতি। সেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর মেকআপ আর্টিস্ট কায়নার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে অভিনেত্রী প্রথমের ক্যামেরার সামনে পিছন করে পোজ দিয়ে দাঁড়িয়ে পড়েন। তারপর কায়েনা তাঁকে তুলে লিফ্ট আপ করতে শুরু করেন। অভিনেত্রী ভিডিও পোস্ট করতেই মজাদার এই ভিডিও সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

ভিডিও শেষে অদিতি এবং কায়নাকে দেখা যায় দারুণ খুনসুটি করতে। দুজনে মজা করে যে ভিডিও পোস্ট করেছেন তা বলা বাহুল্য। ভিডিও পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘ডেট লিফটস’।

সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে অদিতির ছবি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। সেই ছবিরই প্রোমোশানে ব্যস্ত তিনি। ব্রিটিশ লেখক পওলো হকিন্সের ২০১৫ বেস্টসেলার উপন্যাসের উপর ভিত্তি করে ছবিটি পরিচালনা করেছেন ঋভু দাশগুপ্ত। থ্রিলার ঘরানার এই সিনেমায় অভিনেত্রী পরিণীতি চোপড়াকে দেখা যাবে ব্যস্ত লন্ডন শহরের কোনও এক রহস্য উন্মোচনের চেষ্টা করতে। 

বন্ধ করুন