বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditi Rao Hydari: প্রথম বিয়ে রাখেন লুকিয়ে! মার্চে বাগদান হয় সিদ্ধার্থের সঙ্গে, কী বলছেন অদিতি?

Aditi Rao Hydari: প্রথম বিয়ে রাখেন লুকিয়ে! মার্চে বাগদান হয় সিদ্ধার্থের সঙ্গে, কী বলছেন অদিতি?

On the work front, actor Aditi Rao Hydari was last seen in web show, Heeramandi.

অভিনেত্রী অদিতি রাও হায়দারি মার্চ মাসে বাগদান করেন অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে। সম্প্রতি এক সাক্ষাৎকারে, তার সম্পর্কের রসায়ন নিয়ে কথা বললেন। কী দেখে প্রেমে পড়েছিলেন, খোলসা করলেন সেটাও। 

সঞ্জয় লীলা বনশালির হীরামান্ডি-র পর বিশেষ করে আলোচনায় উঠে এসেছেন অদিতি রাও হায়দারি। এমনিতেই বরাবরই তাঁর সৌন্দর্যের গুণমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম ছিল না! তবে হীরামান্ডি যেন সেই জনপ্রিয়তাকে আরও উপরে নিয়ে গিয়েছে। তবে ২০২৪ সাল বিশেষভাবে গুরুত্বপূর্ণ অদিতির কাছে আরও একটি কারণের জন্য। চলতি বছরেই তিনি আংটি বদল করেছেন দীর্ঘদিনের প্রেমিক সিদ্ধার্থের সঙ্গে। 

সিদ্ধার্থকে নিয়ে অদিতি:

অদিতি এবং সিদ্ধার্থ মার্চ মাসে একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তাদের বাগদানের ঘোষণা করেছিলেন। ক্যাপশনে অদিতি লেখেন, ‘ও বলেছে হ্যাঁ! এনগেজড।’ সিদ্ধার্থও অনুরূপ একটি পোস্টে লিখেছিলেন, ‘ও হ্যাঁ বলেছে’।

আরও পড়ুন: ‘লোকটা আমার বর…’! সুদীপের দ্বিতীয় বউ, ২৪ বছরের ছোট, ছবি দিয়ে কী লিখলেন পৃথা

বাগদানের ঘোষণার পরেই অদিতি হীরামন্ডির কাজে ডুব দিয়েছিলেন। তারপরে লরিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কান চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন।

পেশাগত জীবনের চাহিদার সঙ্গে ব্যক্তিগত জীবনের ভারসাম্য কীভাবে সাজাচ্ছেন জানতে চাইলে এই সাক্ষাৎকারে অদিতি বলেন, ‘বর্তমানকে উপভোগ করার মাধ্যমে। একসঙ্গে হাসতে হাসতে। আমাদের চারপাশে যাই ঘটুক না কেন আমরা একই দলে আছি তা জেনে।’

আরও পড়ুন: ‘মমতা মাসি, কাজের মাসি…’! রেগেমেগে কী জবাব দিলেন পরমব্রত-পত্নী পিয়া

অদিতি ও সিদ্ধার্থ বরাবরই চাপা নিজেদের সম্পর্ক নিয়ে। তবে ধারণা করা হয়, ধারণা করা হচ্ছে, ২০২১ সালে 'মহা সমুদ্রম' ছবির সেটে একে অপরের প্রেমে পড়েন দু'জনে। প্রেমিকের নামে অদিতিকে আরও বলতে শোনা যায়, ‘আমি তার অপরিসীম প্রতিভা, তার সততাকে শ্রদ্ধা করি। একজন শিল্পী হিসেবে যতটা, ততটাই একজন ভালো মানুষ হিসে। আমি জানি ও সবসময় আমার ভালো চায়।’

আরও পড়ুন: ‘সব ধ্বংস হয়ে গেল’! বিদায় নিলেন ইউটিউবার ঝিলম গুপ্ত, আর বানাবেন না ভিডিয়ো

অদিতির প্রথম বিয়ে:

১৯৭৮ সালে জন্ম আদিতি রাও হায়দারির। ২০০৪ সালে ও ২০০৯ সালে রিপোর্টে দাবি করা হয়েছিল যে, ২০০২ সালে সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে করেছেন তিনি। যিনি পেশায় একজন আইনজীবী। একসময় অভিনয়ও করতেন। ২০১২ সাল অবধি নিজের বৈবাহিকজীবন নিয়ে কথা বলতে চাননি। তবে ২০১৩ সালে অদিতি জানান, তিনি ও সত্যদীপ আলাদা হয়ে গিয়েছেন। মাত্র ১৭ বছর বয়সে তাঁদের আলাপ ও প্রেম। মাত্র ২৪ বছর বয়সে বিয়ে করেন। তবে অভিনেত্রী হওয়ার চেষ্টায় ছিলেন বলে বিয়েটা গোপন করে যান। এরপর অদিতির প্রথম স্বামী সত্যদীপ বিয়ে করেন নীনা গুপ্তার মেয়ে, ফ্যাশন ডিজাইনার মাসাবাকে।

কাজের সূত্রে, অদিতিকে আগামীতে কাজরি বব্বর পরিচালিত লায়নেস ছবিতে দেখা যাবে। ‘এই প্রজেক্টের শিরোনাম একজন ব্রিটিশ-পাঞ্জাবি অভিনেত্রী পাইগে সান্ধু এবং আমি। এটি প্রায় এক শতাব্দীর ব্যবধানে বসবাসকারী দুজন মহিলার একটি অসাধারণ গল্প এবং কীভাবে তাদের জীবন এক সুতোয় জড়িয়ে যায়, ইতিহাসের গতিপথকে প্রভাবিত করে।’

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.