বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: নতুন বিপদ ঘনিয়ে আসছে মিঠাই-সিডের জীবনে, ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে ফিরছে আদিত্য!

Mithai Update: নতুন বিপদ ঘনিয়ে আসছে মিঠাই-সিডের জীবনে, ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে ফিরছে আদিত্য!

ফিরেছে আদিত্য আগারওয়াল

ওমির মৃত্যুর প্রতিশোধ নিতে ফিরছে আদিত্য, মিঠাইরানির জীবনে একফোঁটা শান্তি নেই! এবার নতুন মোড় নেবে মিঠাই-এর গল্প। 

ওমি আগারওয়ালের মৃত্যু ঘিরে রহস্য এমনিতেই শেষ নেই। ওমিকে খুনের অভিযোগে হাজতবাস পর্যন্ত করতে হয়েছে উচ্ছেবাবু। জন্মাষ্টমীর ঠিক আগে সবে ঘরে ফিরেছে সিদ্ধার্থ। এর মাঝেই নতুন বিপদ ঘনিয়ে আসছে মিঠাই-সিদ্ধার্থের জীবনে। হ্যাঁ, দর্শকরা যেমনটা আশঙ্কা করেছিল ঠিক তেমনটাই ঘটল। ‘মিঠাই’-তে রি-এন্ট্রি হচ্ছে আদিত্য আগারওয়ালের। ভাইয়ের মৃত্যুর প্রতিশোধ নিতেই ফিরছে আদিত্য মানে অভিনেতা নীল চট্টোপাধ্যায় (Neil Chatterjee)।

আসলে গল্পে ভিলেন না থাকলে সেটা বড্ড ম্যাড়ম্যাড়ে দেখায়। তাই ওমির ট্র্যাক শেষ হতেই সবার মনে প্রশ্ন জাগছিল এবার মিঠাই-সিদ্ধার্থর জীবনে কাঁটা হয়ে কে ফিরবে? ভাইয়ের মৃত্যুর বদলা নিতে আদিত্যর কামব্যাকের কথাও অনেকেই ভাবছিল, সেটাই সত্যি হল। মিঠাই শুরু হওয়ার পর প্রথম চারমাস এই টিমের অংশ ছিলেন অভিনেতা নীল চট্টোপাধ্যায়। পরে তিনি সরে দাঁড়ান। কিন্তু এক বছর পর ফিরলেন নীল, সেই সুখবর ফেসবুকে শেয়ার করেছেন তিনি। আরও পড়ুন-এনজয় ইওরসেলফ! ইংরেজিতে গোপালকে জন্মদিনের শুভেচ্ছা জানাল সিড, হেসে লুটোপুটি সকলে

আদিত্যর লুকে ক্যামেরার দিকে পিছন ঘুরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। প্রেক্ষাপটও খুব চেনা। ক্যাপশনে লেখা, ‘এক সাল বাদ, আদিত্য আগারওয়াল ইজ ব্যাক’। 

আদিত্যর কামব্যাক নিয়ে এক্সাইটেড মিঠাই ভক্তরা। আসলে, টিআরপি তালিকায় সেরার স্থান ধরে রাখতে চাই ভরপুর মশলা। আর ভিলেন ছাড়া শুধু রোম্যান্টিক ট্র্যাক দেখিয়ে সেই উত্তেজনা তুলে ধরা সম্ভব নয়, তা ফ্যানেরাও ভালোভাবেই জানে। 

ওমি আগরওয়ালকে খুনের দায়ে গ্রেফতার সিদ্ধার্থ সদ্য জামিন পেয়েছে। জামিন মেলা প্রায় অসম্ভবই লাগছিল, তবে মিঠাইরানির বিশ্বাস জন্মাষ্টমীর আগে বর ঘরে ফিরবেই। গোপালকে নিয়ে সে শুনানিতে হাজির হয়েছিল সে। মিঠাই জানত, তার গোপালই বাড়ি ফিরিয়ে আনবে উচ্ছেবাবুকে। আরও পড়ুন- মোদক পরিবারের দুটো ছবির মধ্যে ৫টে পার্থক্য আছে, দেখুন তো খুঁজে পান কিনা!

ঘরের ছেলে ঘরে ফিরতেই মনোহরায় উৎসবের মেজাজ। ধুমধাম করে জন্মাষ্টমী পালিত হল। নাচগান, হইচই- ফের পুরনো ছন্দে সকলে। কিন্তু আনন্দের রেশ যে দীর্ঘস্থায়ী হবে না, তা বেশ স্পষ্ট কাহিনির এই নতুন টুইস্টে। গোপালের ‘হেলেপ’ নিয়ে মিঠাইরানি ফের একবার কী করে রক্ষা করবে তাঁর স্বামী আর পরিবারকে? সেটাই এখন দেখবার। আরও পড়ুন-খুনের দায়ে হাজতে সিদ্ধার্থ! কী করতে চলেছে মিঠাই? জেনে নিন নয়া পর্বের গল্প

 

বন্ধ করুন