বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya Chopra's Spy Universe: YRF-এর স্পাই ইউনিভার্সে শাহরুখ-সলমন-হৃতিকের পর আসছেন কে? নয়া চমক আদিত্য চোপড়ার

Aditya Chopra's Spy Universe: YRF-এর স্পাই ইউনিভার্সে শাহরুখ-সলমন-হৃতিকের পর আসছেন কে? নয়া চমক আদিত্য চোপড়ার

YRF-এর স্পাই ইউনিভার্সে শাহরুখ-সলমন-হৃতিকের পর আসছেন কে?

Aditya Chopra's Spy Universe: ধুম ছবিটির প্রতিটি ভাগই ভীষণ জনপ্রিয় হয়েছিল। বিশেষ করে এই ছবিতে অভিষেকের করা জয় দীক্ষিতের চরিত্রটা। যশ রাজ ফিল্মসের এই ছবির বিশেষ চরিত্রটি নিয়ে এবার নতুন ভাবনা ভাবলেন আদিত্য চোপড়া।

শাহরুখের পাঠান জ্বরে প্রায় এক মাস কাবু ছিল গোটা দেশ। দেদার ব্যবসা করেছে এই ছবি। বক্স অফিসের সমস্ত রেকর্ড তোলপাড় করে দিয়েছে সিদ্ধার্থ আনন্দের এই নতুন ছবিটি। ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল এই ছবিটি। এখনও একটার পর একটা রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে ছবি। যশ রাজ ফিল্মসের যে স্পাই ইউনিভার্স আছে সেখানে কবীর এবং টাইগারের সঙ্গে তৃতীয় চরিত্র হিসেবে যোগ হল পাঠান। ইতিমধ্যেই এই স্পাই ইউনিভার্সের চারটি ছবি মুক্তি পেয়ে গেছে। সলমন খানের এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায় ছবির পর হৃতিকের ওয়ার মুক্তি পেয়েছিল। এবং এই বছর মুক্তি পেল শাহরুখের পাঠান। আর সেই ছবি যে কতটা ম্যাজিক দেখাল সেটা আর বলার অপেক্ষা রাখে না। পাঠান ছবির পর থেকেই এই স্পাই ইউনিভার্স নিয়ে নানা আলোচনা শোনা যাচ্ছে। কখনও ওয়ার আলোচনায় উঠে আসছে, তো কখনও অন্য খবর। এবার প্রকাশ্যে এল আরও এক চমকপ্রদ তথ্য!

পিঙ্কভিলার তরফে জানানো হল যে এই স্পাই ইউনিভার্সে নাকি আরও একটি চরিত্র সংযোজন হতে চলেছে। আদিত্য চোপড়া নাকি ধুম ছবিতে অভিষেক বচ্চনের যে চরিত্র আছে সেই জয় দীক্ষিতের চরিত্রটিকে এখানে যুক্ত করতে চলেছেন। অর্থাৎ স্পাই ইউনিভার্সে এখন টাইগার, কবীর, পাঠান আছে। এরপর জয় যুক্ত হতে পারে বলেই খবর মিলছে।

সূত্রের তরফে জানা গিয়েছে যশ রাজ ফিল্মসের এই ফ্র্যাঞ্চাইজি দিন দিন আরও বড় হতে চলেছে। এবং কোনও একটি ছবিতে গিয়ে পাঠান, টাইগার এবং কবীর একে অন্যের মুখোমুখি হবে। ধুম ছবির জয় দীক্ষিতের চরিত্রটা অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্র এই প্রযোজনা সংস্থার। তাই আদিত্য চোপড়া চাইছেন এই স্পাই ইউনিভার্সের আগামী ছবিতে তাঁকে যুক্ত করতে। কিন্তু সেটা কীভাবে হবে সেটা এখনও জানা যায়নি। এখনও এই বিষয়ে, এই টপিকের উপর কোনও স্ক্রিপ্ট তৈরি হয়নি। তবে এটা নিশ্চিত যে অভিষেক বচ্চনের জয় দীক্ষিতের চরিত্রের একটি পাকা জায়গা আছেই এই স্পাই ইউনিভার্সে। আর এই সমস্ত ছবিগুলো এবার আরও বড় আকারে আসবে। এবং যশ রাজ ফিল্মসের তরফে সেই সমস্ত সম্ভাবনাগুলোকে কাজে লাগানো হবে বলে জানা গিয়েছে।

প্রথম ধুম ছবিটি ২০০৪ সালে মুক্তি পেয়েছিল। ছবিটির পরিচালনা করেছিলেন সঞ্জয় গাধবি। আর বলাই বাহুল্য এই ছবিটা অভিষেক বচ্চনের কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ছিল। এখানে তাঁর সঙ্গে উদয় চোপড়া, জন আব্রাহাম, এশা দেওল, প্রমুখকে দেখা গিয়েছিল।

যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবি এই বছরই মুক্তি পাচ্ছে। সলমন খান, ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার ৩ এই বছরই আসবে। পাঠান ছবিতে যেমন টাইগারকে এক ঝলক দেখা গিয়েছিল, তেমনই মনে করা হচ্ছে টাইগার ৩-তে পাঠানকে দেখা যাবে। সেই আভাস অবশ্য পাঠান ছবিতে মিলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড, জিতেও বিদায় হাঙ্গেরির ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.