বাংলা নিউজ > বায়োস্কোপ > ১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন আদিত্য-শ্বেতা, জানুন বিয়ের গোটা পরিকল্পনা
সাত পাকে বাঁধা…
সাত পাকে বাঁধা…

১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন আদিত্য-শ্বেতা, জানুন বিয়ের গোটা পরিকল্পনা

  • মন্দিরে বিয়ের পর্ব সারবেন আদিত্য-শ্বেতা। কোভিড প্রোটোকল মেনে মাত্র ৫০ই শামিল হবে বিয়ের অনুষ্ঠানে। 

পরিনিতি পাচ্ছে আদিত্য-শ্বেতার দীর্ঘদিনের প্রেমকাহিনি। দীর্ঘ ১০ বছর ধরে প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসছে ‘শাপিত’ জুটি। হ্যাঁ, অভিনেত্রী শ্বেতা আগারওয়ালের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আদিত্য নারায়ণ। এই খবর তো দিনকয়েক আগেই সামনে এসেছে। এবার জানা গেল এই জুটির বিয়ের দিনক্ষণ। আগামী ১ লা ডিসেম্বর গাঁটছড়া বাঁধছেন এই প্রেমিক যুগল, তবে করোনার জেরে শুধুমাত্র কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই হবে বিয়ের অনুষ্ঠান। 

বিয়ের সব তথ্য নিজেই ভাগ করে নিয়েছেন আদিত্য। জানা গিয়েছে মন্দিরে বিয়ের পর্ব সারবেন তাঁরা। বিয়েটা সাদামাটাভাবে সারলেও পরিস্থিতি একটু ভালো হলে গ্র্যান্ড রিশেপশন পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। 

আদিত্য স্পটবয়ই'কে বলেছেন- ‘আমরা ১লা ডিসেম্বর বিয়ে করছি। কিন্তু কোভিড-১৯ এর জন্য শুধুমাত্র কাছের বন্ধু ও পরিবারই হাজির থাকবে। মহারাষ্ট্রে তো এখনও পর্যন্ত ৫০ জনের বেশি কোনও অনুষ্ঠানে যোগ দেওয়ার অনুমতি নেই। সেই অনুযায়ী পরিকল্পনা করতে হচ্ছে’।

শ্বেতার সঙ্গে নিজের প্রেম সম্পর্ক নিয়ে আদিত্য দিন কয়েক আগেই জানান, ‘আমাদের প্রথম আলাপ  শাপিত ছবির সেটে। প্রথম দর্শনেই আমরা প্রেমে পরে গেলেও ধীরে ধীরে সম্পর্কের উত্তরণকেই আমরা বেছে নিয়েছিলাম। প্রথম দিকে শ্বেতা আমার শুধুই খুব কাছের বন্ধু ছিল , কিন্তু পরে সম্পর্ক পরিণতি পায়। আমাদের দীর্ঘ দশ বছরের সম্পর্কে আমরা অনেক চড়াই উতরাই পেরিয়ে এসেছি। এখন হয়তো শুধু সামাজিক বিবাহটাই বাকি। আমাদের পরিবারের তরফেও কোনও সমস্যা নেই-সকলেই খুব খুশি’।

আদিত্য নারায়ণের আগেই বিয়ের পিঁড়িতে বসছেন গায়িকা নেহা কক্কর। ২৪ অক্টোবর দিল্লিতে গায়ক রোহন প্রীত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন নেহা। সেই খবরেও সিলমোহর দিয়েছেন আদিত্য নারায়ণ।

বন্ধ করুন