বাংলা নিউজ > বায়োস্কোপ > আজ বিয়ে আদিত্য নারায়ণের, দেখে নিন প্রি-ওয়েডিং শুট ও তিলক অনুষ্ঠানের ছবি
বিয়ের আগে হবু স্ত্রী শ্বেতার সঙ্গে আদিত্য নারায়ণ (ছবি ইনস্টাগ্রাম)
বিয়ের আগে হবু স্ত্রী শ্বেতার সঙ্গে আদিত্য নারায়ণ (ছবি ইনস্টাগ্রাম)

আজ বিয়ে আদিত্য নারায়ণের, দেখে নিন প্রি-ওয়েডিং শুট ও তিলক অনুষ্ঠানের ছবি

  • ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছেন উদিত পুত্র।

সাত পাকে বাঁধা পড়ার আগে হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন অদিত্য নারায়ণ। আজ বিয়ে তাঁদের। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সমস্ত কোভিড বিধি মেনে দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগারওয়ালের সঙ্গে বিয়ের পিঁড়িতে আদিত্য। গায়ক উদিত নারায়ণ এবং দীপা নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ।  ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করেছেন তিনি। 

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডের প্রি-ওয়েডিং-এর ছবি শেয়ার করতে দেখা যায় আদিত্য নারায়ণকে। হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেন তিনি। একে অপরকে আলিঙ্গন করে রয়েছেন ছবিতে। 'শ্বেতাকিশাদি' বলে হ্যাশট্যাশ যোগ করেন তিনি। তবে হ্যাশট্যাগে তাঁর নিজের ‘আদি’ নামও বোঝানোর চেষ্টা করেন গায়ক।

আদিত্য নারায়ণের বিয়ের আগের অনুষ্ঠানের একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়। পরিবারের সঙ্গে হবু দম্পতি নানা ছবিতে ধরা পড়েন।

উল্লেখ্য, জনপ্রিয় রিয়্যালিটি শো-তে গায়িকা নেহা কক্করের সঙ্গে আদিত্যর প্রেম নিয়ে অনেক গুঞ্জন শোনা যায়। শেষ পর্যন্ত সেইসব গুঞ্জনই রয়ে যায়। তবে নেহার বিষয় আদিত্য জানিয়েছিলেন, তাঁরা খুব ভালো বন্ধু। এরপরই নেহা-রোহনপ্রীতের বিয়ের পরপরই নিজের বিয়ের কথা ঘোষণা করে দেন আদিত্য নারায়ণ। শ্বেতার সঙ্গে নিজের সম্পর্ক সব সময়ই লাইমলাইটের বাইরে রেখেছেন গায়ক। অবশেষে বিয়ের পিঁড়িতে তাঁরা। তার আগে শ্বেতার সঙ্গে ছবি পোস্ট করেন আদিত্য। যেখানে কমেন্ট করতে দেখা যায় নেহা কক্করকেও।

 

বন্ধ করুন