বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডে ফের করোনার থাবা, আদিত্য নারায়ণ এবং তাঁর স্ত্রী কোভিড পজিটিভ
আদিত্য এবং শ্বেতা।
আদিত্য এবং শ্বেতা।

বলিউডে ফের করোনার থাবা, আদিত্য নারায়ণ এবং তাঁর স্ত্রী কোভিড পজিটিভ

  • শনিবার ইনস্টাগ্রামে আদিত্য নিজের এবং স্ত্রী শ্বেতার ছবি শেয়ার করে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তে না পড়তেই হুহু করে বাড়ছে সংক্রমণের মাত্রা।

বলিউডে ক্রমশ জটিল হচ্ছে করোনা পরিস্থিতি। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর শোনা যাচ্ছে। এ বার করোনায় আক্রান্ত হলেন আদিত্য নারায়ণ এবং তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়াল। শনিবার এই খবর তাঁরা সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করেছেন।

করোনার দ্বিতীয় ঢেউ ভারতে আছড়ে পড়তে না পড়তেই হুহু করে সংক্রমণের মাত্রা বাড়ছে। কিন্তু সে ভাবে সবাই সাবধান হচ্ছে কোথায়! শনিবার ইনস্টাগ্রামে আদিত্য নিজের এবং স্ত্রী শ্বেতার ছবি শেয়ার করে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘দূর্ভাগ্যবশত আমি এবং আমার স্ত্রী শ্বেতা আগরওয়াল কোভিড-১৯ পজিটিভ। আপাতত কোয়ারেন্টাইনে থাকছি আমরা। দয়া করে সকলে সাবধানে থাকুন, করোনাবিধি মেনে চলুন এবং আমাদের জন্য প্রার্থনা করুন।’ এরই সঙ্গে আদিত্য লিখেছেন, ‘এই দুঃসময় কেটে যাবে।’

গত ডিসেম্বরে মুম্বইতে কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজনের উপস্থিতিতে একেবারে ব্যক্তিগত অনুষ্ঠানের মধ্যে দিয়েই বিয়ে করেছিলেন উদিত নারাযণের ছেলে আদিত্য এবং অভিনেত্রী শ্বেতা। তাঁরা জম্মু-কাশ্মীরে হানিমুনেও গিয়েছিলেন। সেখানকার ছবি শেয়ার করতে দেখা গিয়েছে তাঁদের। 

তবে আদিত্য-শ্বেতার আক্রান্ত হওয়ার খবরে নিঃসন্দেহে বলিউডের কপালের ভাঁজ চওড়া হবে। গত মার্চ মাস থেকে একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হয়েছে। সম্প্রতি আলিয়া ভাট করোনায় আক্রান্ত হন। সব মিলিয়ে বি-টাউন যেন ধীরে ধীরে করোনা নগরী হয়ে উঠছে।

বন্ধ করুন