বাংলা নিউজ > বায়োস্কোপ > নেহা কক্কর ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে প্রশ্ন তুলে দিলেন আদিত্য নারায়ণ
ফাইল ছবি
ফাইল ছবি

নেহা কক্কর ও রোহনপ্রীতের বিয়ে নিয়ে প্রশ্ন তুলে দিলেন আদিত্য নারায়ণ

  • সত্যিকারের বিয়ে না পাবলিসিটি স্টান্ট, উঠছে প্রশ্ন

আদৌ কি বিয়ে করছেন নেহা কক্কর। এই নিয়ে চলছে জল্পনা। এবার সেই আগুনে ঘি ঢাললেন গায়ক আদিত্য নারায়ণ। আদিত্যের দাবি তিনি আদৌ বিয়ের আমন্ত্রণ পাননি। একই সঙ্গে তাঁর প্রশ্ন, এক মাসের মধ্যে দেখা হওয়ার পর বিয়ে কে করে?

এর আগে আদিত্য এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি আমন্ত্রিত কিন্তু যেতে পারবেন না। কিন্তু এবার ফের অবস্থান বদল করলেন তিনি। তাঁর প্রশ্ন, সত্যিই কি বিয়ে করছেন নেহা। এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে ইন্ডিয়ান আইডলের সঞ্চালক বলেন যে তিনি কোনও আমন্ত্রণপত্র। একই সঙ্গে এত দ্রুততার সঙ্গে বিয়ের পর্ব সাঙ্গ করা নিয়ে প্রশ্ন করেন তিনি। 

আদিত্যের কথায় কয়েক সপ্তাহ আগেই ভিডিও শ্যুটের সময় আলাপ হয়েছিল নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের। আদিত্য বলেন যে এখনো আনুষ্ঠানিক ভাবে বিয়ের কথা বলেননি রোহন ও নেহা। ইন্ডিয়ান আইডল বিচারক নেহার প্রসঙ্গে আদিত্য জানান যে সে কোনও টিনএজার নয় যে দুম করে বিয়ে করে বসবে। তবে এই বিয়েটা হোক তিনি চান, বলেও জানান উদিত পুত্র। 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে প্রেম নিবেদন করে চলেছেন নেহা ও রোহন। উস্কে যাচ্ছে তাদের বিয়ের সম্ভাবনা। কিন্তু ২২ অক্টোবর তাদের একটি গান- নেহু দ্য বিয়াহ-এর মুক্তি পাওয়ার কথা। তার জন্যেই এটি পাবলিসিটি স্টান্ট কিনা, সেটি নিয়েও প্রশ্ন উঠছে। 

এর আগেও নেহা এরকম স্টান্ট খেলেছেন। ইন্ডিয়ান আইডলের সময় নেহা ও আদিত্য এমন করেন যেন তাঁরা বিয়ে করছেন। সেটে অভিভাবকরা পর্যন্ত এসে আশীর্বাদ করে যান। কিন্তু পুরোটাই ছিল টিআরপির গেম। 

বন্ধ করুন