বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: সামনেই ফাইনাল! গোপন তথ্য ফাঁস করলেন সঞ্চালক আদিত্য নারায়ণ
আদিত্য নারায়ণ। 
আদিত্য নারায়ণ। 

Indian Idol 12: সামনেই ফাইনাল! গোপন তথ্য ফাঁস করলেন সঞ্চালক আদিত্য নারায়ণ

  • গ্র্যান্ড ফাইনালে-র জন্য অধীরে অপেক্ষা করে রয়েছেন সকলে।

চলতি সিজনে শুরু থেকেই বিতর্কে ভরা ‘ইন্ডিয়ান আইডল ১২’। কখনও শোয়ের অতিথি বিচারক (পড়ুন কিশোর কুমার পুত্র অমিত) সমালোচনা করছেন প্রতিযোগীদের, তো কখনও নেট মাধ্যম বলছে কোনও এক প্রতিযোগীকে বিশেষ প্রধান্য দেওয়া হচ্ছে, তো কখনও ‘মি টু’ অভিযোগে বিদ্ধ অনু মালিককে ফের বিচারকের আসনে বসানোয় হচ্ছে সমালোচনা। যদিও এবারের সিজন শেষের পথে। গ্র্যান্ড ফাইনালে-র জন্য অধীরে অপেক্ষা করে রয়েছেন সকলে। 

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আদিত্য নারায়ণ জানান, আর চারটে এপিসোডের পরেই গ্র্যান্ড ফিনালে হওয়ার পরিকল্পনা রয়েছে ইন্ডিয়ান আইডলের ১২ নম্বর সিজনের। তিনি আরও জানান ভালোবাসা ও ইতিবাচক মনোভাবের সঙ্গে তাঁরা এই সিজন শেষ করতে চান। এতদিন ধরে যে ধরনের সমালোচনা চলেছে তা মাথায় রেখেই সমস্ত ধরনের পরিকল্পনা করা হচ্ছে। আদিত্যর কথায় এবারের সিজনের গ্র্যান্ড ফাইনাল আরও ‘বড়’ এবং ‘ধামাকেদার’ হতে চলেছে। 

আদিত্য জানিয়েছেন, ‘অবশেষে আমরা মুম্বইতে নিজেদের সেটে ফিরতে পারছি। যেটা একটা বড় সুবিধে। কিছু বাধা এখনও রয়েছে। রয়েছে বিভিন্ন সীমাবদ্ধতাও। তবুও দর্শকদের জন্য ধামাকেদার ফাইনালের পরিকল্পনা করেছি আমরা। সমস্ত বিচারকরা উপস্থিত থাকবেন গ্র্যান্ড ফাইনালের দিন। থাকবেন সংগীত জগতের বিশিষ্টরাও।’

কিছু সপ্তাহে ব্যতিক্রম থাকলেও, লাগাতার TRP তালিকায় নিজের জায়গা করে রেখেছিল ‘ইন্ডিয়ান আইডল ১২’। প্রতিযোগীদের গানে মুগ্ধ হয়েছেন অনেকেই। দর্শকরাও সপ্তাহান্তে টিভির সামনে বসে পড়তেন সপরিবারে।

বন্ধ করুন