বাংলা নিউজ > বায়োস্কোপ > আদিত্য নারায়ণের ১৩ বছরের জন্মদিন, ‘কমলা গেঞ্জি’ মেয়েটি কোন নামী গায়িকা জানেন?
আদিত্যর ১৩ বছরের জন্মদিন পার্টির ছবি
আদিত্যর ১৩ বছরের জন্মদিন পার্টির ছবি

আদিত্য নারায়ণের ১৩ বছরের জন্মদিন, ‘কমলা গেঞ্জি’ মেয়েটি কোন নামী গায়িকা জানেন?

  • মেয়েটি বর্তমানে জনপ্রিয় এক গায়িকা। দেখুন তো চিনতে পারছেন কিনা?

ছোটবেলা থেকেই জনপ্রিয় গায়ক উদিত নারায়ণ পুত্র আদিত্য নারায়ণ। বর্তমানে তিনি ইন্ডিয়ান আইডলের হোস্ট। উদিত পুত্র খুব অল্প বয়সে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে ডেবিউ করেন। রঙ্গিলা এবং পরদেশ-এর মতো ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় দেখা মিলেছে তাঁর। বেশ কিছু গানও ছোট বয়সে গেয়েছেন তিনি। সেখান থেকে প্রচুর সুখ্যাতিও কুড়িয়েছে।

তাই ১৩ বছর বয়সে তাঁর জন্মদিন পার্টিতে মিউজিক ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকাদের উপস্থিত থাকাটা নতুন কিছু নয়। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে ছেলে আদিত্যর ১৩ বছরের জন্মদিনে পার্টি থ্রো করতে দেখা গেছে উদিত নারায়ণকে। জন্মদিনে বেশ কিছু জনপ্রিয় গায়ক ও মিউজিক ডিরেক্টরদের উপস্থিত থাকতে দেখা গেছে। আদিত্যর জন্মদিন পার্টির ছবিতে দেখা গেছে অল্পবয়সী সুনিধি চৌহানকে। কমলা টপ পরে হাজির হয়েছেন তিনি। পাশাপাশি উপস্থিত থাকতে দেখা যায় অভিনেতা তথা টেলিভিশন সঞ্চালক তাবাসুমকে।

বার্থ ডে পার্টিতে গায়ক অভিজিৎ ভট্টাচার্য এবং সোনু নিগমকেও সামিল হতে দেখা যায়। ভিডিয়োতে অতিথিদের আপ্যায়ন করতে দেখা যায় কিশোর আদিত্যকে। পাশাপাশি জন্মদিনের কেক কাটতেও দেখা যায় তাঁকে। 

ভিডিয়োতে এক সাংবাদিক আদিত্যকে জন্মদিনের অনুভূতি সম্পর্কে প্রশ্ন করতেই সে বলে, ‘আমি বলতে চাই জন্মদিন বছরে একবারই মাত্র আসে। তাই নিজের ইচ্ছেগুলো প্রকাশ করা এবং উপহার আমার পছন্দের। তোমাদের সকলের কাছ থেকে উপহার হিসেবে এত ভালবাসা পাওয়াটা আমার কাছে অনেক মূল্যবান’।

 

 

বন্ধ করুন