বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবা হওয়ার ইঙ্গিত! আগামী বছরই সঞ্চালনা ছাড়ার সিদ্ধান্ত আদিত্য নারায়ণের
আদিত্য নারায়ণ
আদিত্য নারায়ণ

বাবা হওয়ার ইঙ্গিত! আগামী বছরই সঞ্চালনা ছাড়ার সিদ্ধান্ত আদিত্য নারায়ণের

  • ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ সঞ্চালক আদিত্য নায়ারণ। কেন এই সিদ্ধান্ত নিলেন তিনি?

জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন গায়ক আদিত্য নারায়ণ। খ্যাতনামা গায়ক উদিত নারায়ণ পুত্র আদিত্য। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, ২০২২ সালের পর টেলিভিশনে হোস্ট হিসেবে দেখা যাবে না তাঁকে, ‘আরো বড় কিছু করার সময়’।

উল্লেখ্য, বারবার সমালোচনা এবং বিতর্কের মুখে পড়েছে জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল'। সেই নিয়ে একাধিক বার মুখ খুলেছেন আদিত্য। বহুবার সমালোচিত হয়েছেন তিনি। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করে মুম্বইতে নিজের বাড়ি, গাড়ি এবং স্বাচ্ছন্দের জীবন তৈরি করতে পেরেছেন, সেকথাও নিজের মুখে স্বীকার করেছেন আদিত্য।

এক দৈনিক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, ‘ভারতীয় টেলিভিশনে সঞ্চালক হিসেবে আমার শেষ বছর ২০২২। তারপর আর সঞ্চালক হিসেবে কাজ করব না আমি। আরও বড় কিছু করার পরিকল্পনা রয়েছে। প্রাথমিক অঙ্গীকারগুলো সম্পূর্ণ করতে হবে, আগামী কয়েক মাসে একসঙ্গে অনেকগুলো কাজ করতে হবে.. আগামী বছর টেলিভিশন থেকে বিরতি নেব। একসঙ্গে অনেকগুলো কাজ করতে ভাল লাগে, কিন্তু পরিশ্রমও বেশি হয়। গত ১৫ বছরে টেলিভিশন ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। কিন্তু এবার এগিয়ে যাওয়ার সময় হয়েছে’।

তিনি আরও বলেন, ‘কিশোর বয়স থেকে ছোটপর্দায় আমি সঞ্চালনা শুরু করেছি। তখন থেকে হয়ত সেটা আগামী বছর পর্যন্ত করব। হয়তো বাবাও হয়ে যেতে পারি (মুখে হাসি)। টিভি ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে- নাম, খ্যাতি এবং সাফল্য। আমাকে মুম্বইয়ে একটি বাড়ি তৈরি করতে, একটি গাড়ি মালিক এবং দুর্দান্ত জীবনযাপন করতে সক্ষম করেছে। টেলিভিশকে পুরোপুরি ছাড়ব না। তবে গেম শো-তে অংশ নেওয়া বা বিচারকের মতো অন্য কিছু করব। তবে হোস্ট হিসাবে আমার সময় শেষ হতে এসেছে'।

২০০৭ সালে সা রে গা মা পা চ্যালেঞ্জ দিয়ে টেলিভিশনে সঞ্চালনায় কেরিয়ার শুরু করেন আদিত্য। ইন্ডিয়ান আইডল-এর ১১ এবং ১২, পর পর দুটো সিজন সঞ্চালনা করলেন তিনি।

 

 

বন্ধ করুন