বাংলা নিউজ > বায়োস্কোপ > জন্মদিনে হুল্লোড়ে পার্টিকে গুডবাই! শ্যুটিং ফ্লোরে দারুণ ব্যস্ত আদিত্য রায় কাপুর
জন্মদিনেও চুটিয়ে কাজ করে যাচ্ছেন আদিত্য রায় কাপুর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
জন্মদিনেও চুটিয়ে কাজ করে যাচ্ছেন আদিত্য রায় কাপুর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

জন্মদিনে হুল্লোড়ে পার্টিকে গুডবাই! শ্যুটিং ফ্লোরে দারুণ ব্যস্ত আদিত্য রায় কাপুর

  • মঙ্গলবার ১৬ নভেম্বর ৩৬-য়ে পা দিলেন আদিত্য রায় কাপুর।তবে এবারে নিজের জন্মদিনে দারুণ কোনও হুল্লোড়ে বার্থডে পার্টি আয়োজন করার বদলে ছবির সেটেই জমিয়ে শ্যুটিং সারছেন তিনি।

মঙ্গলবার ১৬ নভেম্বর ৩৬-য়ে পা দিলেন আদিত্য রায় কাপুর। নয়া প্রজন্মের বলিউড প্রেমীদের মধ্যে দারুণ জনপ্রিয় এই বলি-তারকার নাম। নিঃসঙ্গ ব্যর্থ প্রেমিক থেকে রাফ অ্যান্ড টাফ নায়ক সবেতেই বেশ দারুণভাবে এঁটে যান এই অভিনেতা। এবারের 'ফিতুর' ছবিতে শেক্সপেরিয়ান সাদৃশ্য নায়কের ভূমিকাতেও ছবি সমালোচকদের তারিফ নিজের ঝুলিতে ভরেছেন তিনি। তবে বলিপাড়ার জনপ্রিয় মুখ হলেও নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করেন 'আশিকি ২' এর নায়ক। এইমুহূর্তে নিজের জন্মদিনে দারুণ কোনও হুল্লোড়ে বার্থডে পার্টি আয়োজন করার বদলে ছবির সেটেই জমিয়ে শ্যুটিং সারছেন তিনি।

চলতি বছর দুর্দান্ত ব্যস্ততায় কাটছে আদিত্য রায় কাপুর-এর। হাতে পরপর সব ছবির শ্যুটিং। তাই তো এ বছরের নিজের জন্মদিনটিও ছবির সেটে বাকি ইউনিটের সদস্যদের সঙ্গে কাজের ফাঁকে হইচই করে কাটাবেন তিনি। তারকা ঘনিষ্ঠ সূত্রের খবর, 'আদিত্যর ডায়েরির ডেট এইমুহূর্তে পুরোপুরি ভরা। বর্তমানে 'থাডাম' এর রিমেকের শ্যুটিংয়ের ব্যস্ত তিনি। তা শেষ করেই ছুটবেন 'ওম' ছবির শ্যুটিংয়ে'।

জানা গেছিল, কিছুদিন আগেই দিল্লিতে 'থাডাম' এর এক দফা শ্যুটিং শেষ করেছেন তিনি। এই ছবিতে আদিত্যর বিপরীতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর-কে। ভূষণ কুমার। মুরাদ খেতানি প্রযোজিত এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন বর্ধন কেতকর। ২০১৯ সালে মাগিজ থিরুমেনির পরিচালনায় মূল তামিল ছবি 'থাডাম'-এ মুখ্যভূমিকায় দেখা গেছিল অরুণ বিজয়কে। সেই ছবিতে দ্বৈত ভূমিকায় দেখে গেছিল অরুণকে। আরও জানা গেছে, খুব তাড়াতাড়ি 'ওম' এর শ্যুট শুরু করবেন আদিত্য। সম্পূর্ণ অন্য অবতারে সে ছবিতে হাজির হবেন 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র এই অভিনেতা। জোর খবর, 'ওম' এর জন্য দুর্দান্ত ফিজিক্যাল ট্রান্সফরমেশন এর মধ্যে দিয়ে গেছে এই বলি-তারকা। নয়া অবতারে দর্শকদের চমকে দেওয়ার জন্য মাংসপেশি বাড়ানো থেকে গালভর্তি চাপদাড়ির সঙ্গে নতুন ধরণের চুলের ছাঁট কোনওকিছুই বাদ রাখেননি আদিত্য।

বন্ধ করুন