বাংলা নিউজ > বায়োস্কোপ > 'থাডাম' এর রিমেকে এবার সিদ্ধার্থের বদলে আদিত্য
আদিত্য রায় কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রা।   ছবি সৌজন্যে - ফেসবুক 
আদিত্য রায় কাপুর এবং সিদ্ধার্থ মালহোত্রা।   ছবি সৌজন্যে - ফেসবুক 

'থাডাম' এর রিমেকে এবার সিদ্ধার্থের বদলে আদিত্য

চিত্রনাট্য পছন্দ না হওয়ায় 'থাডাম' ছবির রিমেক থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। এবার সেই চরিত্রে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর। এই ছবিতে প্রথমবার তাঁকে দ্বৈত ভূমিকায় দেখতে পাবে দর্শক।

গতবছরই 'কবীর সিং' ছবি খ্যাত প্রযোজক মুরাদ খেতানির তরফে ঘোষণা করা হয়েছিল তাঁদের পরবর্তী প্রযোজনা সুপারহিট তামিল ছবি 'থাডাম'-এর রিমেকের কথা। এই অ্যাকশন থ্রিলারে মুখ্যভূম্মীকে যে সিদ্ধার্থ মালহোত্রা এবং ম্রুনাল ঠাকুর থাকবেন,জানানো হয়েছিল তাও। এরপর নানা সমস্যার কারণে গত নভেম্বরে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা থাকলেও তা হয়নি। বদলানো হয় ছবির চিত্রনাট্যের বেশ কিছু অংশও। এবং এরপরেই বেঁকে বসেন সিদ্ধার্থ। সপাটে জানিয়ে দেন নতুন চিত্রনাট্য তাঁর মনে ধরেনি,অতএব এই ছবি করতে তিনি নারাজ। স্বাভাবিকভাবেই আটকে পড়ে ছবির কাজ। ফের একবার জোরকদমে শুরু হয় ছবির মুখ্যাভিনেতার চরিত্রে অভিনয়ের খোঁজ।

সদ্য পাওয়া খবরে জানা গেছে, নায়ক খোঁজের সেই অনুসন্ধান পর্ব মিটেছে। সিদ্ধার্থ মালহোত্রার বদলে 'থাডাম' এর রিমেকে এবার দেখা যাবে আদিত্য রয় কাপুরকে। সূত্রের খবর, সিদ্ধার্থ চলে যাযাবর পর নির্মাতারা সন্ধানে ছিল এমন একজন অভিনেতার যে সুপুরুষ হওয়ার পাশাপাশি অভিনয় ও অ্যাকশনেও সমান দক্ষ। শেষপর্যন্ত আদিত্য রায় কাপুরকে সবদিক থেকে বিচার করে তাদের 'ফিট' মনে হয়েছে। অন্যদিকে,এই ছবির গল্পও যথেষ্ট মনে ধরেছে আদিত্যর। তাছাড়া এই ছবিতে প্রথমবার আদিত্যকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখবে দর্শক। পাশাপাশি ম্রুনালের সঙ্গেও পর্দায় প্রথমবার জুটি 'আশিকি ২'-এর নায়ক। এইমুহূর্তে পরিচালক আহমেদ খানের নতুন ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। জানা গেছে, এরপর 'ওম ' ছবির শেষ দফার শ্যুটিংয়ের কাজ গুটিয়েই ' থাডাম' এর রিমেকের শ্যুটিং ইউনিটের সঙ্গে যোগ দেবেন আদিত্য।

 

বন্ধ করুন