বাংলা নিউজ > বায়োস্কোপ > গিটার বাজিয়ে শপিং মলে গান ধরলেন আদিত্য, আশিকি ২-এর স্মৃতি উস্কে ভাইরাল হল ভিডিয়ো
আদিত্য রয় কাপুরের সেই 'কীর্তি'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আদিত্য রয় কাপুরের সেই 'কীর্তি'। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

গিটার বাজিয়ে শপিং মলে গান ধরলেন আদিত্য, আশিকি ২-এর স্মৃতি উস্কে ভাইরাল হল ভিডিয়ো

  • সম্প্রতি, 'থাডাম' এর শ্যুটিং সেরে গুরুগ্রামের সাইবার হাব-এ হাজির হয়েছিলেন আদিত্য রায় কাপুর।সেখানে গল্প গুজব করার ফাঁকে আচমকা গিটার বাজিয়ে দিব্যি গাইতে শুরু করেন তিনি।

গতবছরই 'কবীর সিং' ছবি খ্যাত প্রযোজক মুরাদ খেতানির তরফে ঘোষণা করা হয়েছিল তাঁদের পরবর্তী প্রযোজনা সুপারহিট তামিল ছবি 'থাডাম'-এর রিমেকের কথা।সিদ্ধার্থ মালহোত্রার বদলে 'থাডাম' এর রিমেকে যে দেখা যাবে আদিত্য রয় কাপুরকে, সে খবরও জানানো হয়েছিল তাঁদের তরফে। জানা গেছিল, সিদ্ধার্থ চলে যাবার পর নির্মাতারা সন্ধানে ছিল এমন একজন অভিনেতার যে সুপুরুষ হওয়ার পাশাপাশি অভিনয় ও অ্যাকশনেও সমান দক্ষ। শেষপর্যন্ত আদিত্য রায় কাপুরকে সবদিক থেকে বিচার করে তাদের 'ফিট' মনে হয়েছিল। অন্যদিকে,এই ছবির গল্পও যথেষ্ট মনে ধরেছিল আদিত্যর। তাছাড়া এই ছবিতে প্রথমবার আদিত্যকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখবে দর্শক। পাশাপাশি ম্রুনালের সঙ্গেও পর্দায় প্রথমবার জুটি 'আশিকি ২'-এর নায়ক।

এইমুহূর্তে দিল্লির বিভিন্ন জায়গা জুড়ে 'থাডাম' এর শ্যুটিং চালাচ্ছেন আদিত্য। সম্প্রতি, শ্যুটিং সেরে গুরুগ্রামের সাইবার হাব-এ হাজির হয়েছিলেন এই বলি-তারকা। সেখানে  গল্প গুজব করার ফাঁকে আচমকা গিটার বাজিয়ে দিব্যি গাইতে শুরু করেন তিনি। আর গিটার হাতে গান গাইতে আদিত্য যে যথেষ্ট পারদর্শী একথা ইন্ডাস্ট্রির সর্বজনবিদিত। সাদা গোল গলা টি শার্ট এবং ডেনিম ব্লু জিনস পরে মাইক্রোফোনের সামনে গিটার হাতে 'আশিকি ২ ' ছবির নায়কের সেই উদাম পারফরমেন্স-এর মুহূর্ত ক্যামেরাবন্দি করতে একটুও দেরি করেননি আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা দর্শকের দল। প্রথম দিকে বলি-নাইজের এহেন কাণ্ডে চমকে গেলেও চটপট তা সামলে উঠে নিজেদের মুঠোফোনের ভিডিও অপশন চালু করে দেন তাঁরা। পরবর্তী সময়ে নেটপাড়ায় সেইসব ভিডিও পোস্ট হতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। হু হু করে বিড়াল হতে শুরু করেছে সেইসব ভিডিও।

প্রসঙ্গত, আদিত্যর এই গিটার বাজিয়ে গান করা দেখে তাঁর ভক্তদের স্মৃতিতে চলকে উঠেছে 'আশিকি ২'- এর 'রাহুল জয়কর'। আদিত্য অভিনীত ওই চরিত্রটি রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল আসমুদ্রহিমাচল ভারতীয় দর্শকদের মধ্যে। বলি-তারকার এই কান্ড দর্শকদের মধ্যে কারওর 'কুল' লেগেছে তো কারওর হৃদয় এক মুহূর্তের জন্য আনন্দে নেচে উঠেছে। কেউ কেউ তো আবার বলেই ফেলেছেন কমেন্টে, 'রাহুল জয়কর এখনও বেঁচে আছে তবে!'

'থাডাম' ইউনিটের লাইন প্রোডিউসার জাভেদ খান হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন যে এখনও বেশ কিছুদিন টানা শ্যুটিং চলবে এই ছবির। দিল্লির কনৌট প্লেস, পাহাড়িগঞ্জ, যন্তর মন্তর, হুমায়ুন-কা-মোকবরা ইত্যাদি জায়গায় শ্যুট বাকি রয়েছে 'থাডাম'-এর। সম্প্রতি, দিল্লির বিখ্যাত চাঁদনী চক বাজারেও এই ছবির ছোট্ট এক অংশের সিকোয়েন্সের শ্যুটিং সারা হয়েছে।

বন্ধ করুন