বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya: সারার সঙ্গে ‘আশিকী’ চর্চা! ব্রেকআপের পর ফের প্রাক্তন অনন্যা ফিরল আদিত্যর গল্পে

Aditya-Ananya: সারার সঙ্গে ‘আশিকী’ চর্চা! ব্রেকআপের পর ফের প্রাক্তন অনন্যা ফিরল আদিত্যর গল্পে

সারার সঙ্গে ‘আশিকী’ চর্চা! ব্রেকআপের পর ফের প্রাক্তন অনন্যা ফিরল আদিত্যর গল্পে

Aditya-Ananya: ‘যে গেছে, একেবারেই কি গেছে- কিছুই কি নেই বাকি?’ আদিত্য-অনন্যার নতুন বিজ্ঞাপন প্রকাশ্যে। প্রাক্তন জুটির রসায়ন দেখে হাজারো প্রশ্ন ভক্ত মনে। 

দিন কয়েক আগেও বলিউডের হট কপলের তালিকায় একদম উপরের দিকে ছিল আদিত্য-অনন্যার নাম। আম্বানিদের ছেলের প্রাক-বিয়ের অনুষ্ঠানেও চর্চিত প্রেমিকের বাহুলগ্না হয়ে দেখা মিলেছিল চাঙ্কি কন্যার। কিন্তু গত কয়েকদিনে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। খবর মার্চেই ব্রেকআপ হয়ে গিয়েছে আদিত্য-অনন্যার। এখানেই শেষ নয়, অনন্যার কাছের বান্ধবী সারা আলি খানের সঙ্গে আদিত্যর নতুন রসায়ন ঘিরে এখন চর্চা তুঙ্গে। আরও পড়ুন-বিদেশের রাস্তায় জড়াজড়ির ছবি হয়েছিল ভাইরাল, ২ বছরের প্রেম ভাঙল আদিত্য-অনন্যার

এত কিছুর মাঝে আচমকাই একসঙ্গে আদিত্য-অনন্যা। তবে রিয়েলে নয়, রিলে। ১০ মে প্রাক্তন জুটির নতুন বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে, আর আশ্চর্যজনকভাবে সেই বিজ্ঞাপন নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন আদিত্য।

আদিত্য-অনন্যার নতুন বিজ্ঞাপন

একটি চশমা ব্র্যান্ডের প্রচারের মুখ দুজনে। পেশাদার কারণেই তাঁদের এক হওয়া। ভিডিয়োয় অনন্যাকে জড়িয়ে হাসতে, নাচতে দেখা গেল আদিত্যকে। এক কথায় দারুণ কিছু রোম্যান্টিক মুহূর্ত! গত ২৯ মার্চ আদিত্য তাঁর ও অনন্যার এই আইওয়্যার ব্র্যান্ডের একটি পোস্টার শেয়ার করেছিলেন। রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাঁদের, তবে বিজ্ঞাপনের জন্য দুজনকে একসঙ্গে দেখে খুশি হয়েছিলেন জুটির ভক্তরা। তবে এখন এই বিজ্ঞাপন ঘিরে মিশ্র প্রতিক্রিয়া।

সারার সঙ্গে ‘আশিকী’ চর্চা! ব্রেকআপের পর ফের প্রাক্তন অনন্যা ফিরল আদিত্যর গল্পে
সারার সঙ্গে ‘আশিকী’ চর্চা! ব্রেকআপের পর ফের প্রাক্তন অনন্যা ফিরল আদিত্যর গল্পে

একজন নেটিজেন মন্তব্য করেছেন, ‘আশা করি তোমরা একসঙ্গে আছো, খুব ভালো লাগে তোমাদের একসঙ্গে। একজন ভক্ত তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘অনন্যা এবং আদিত্য দয়া করে যত তাড়াতাড়ি সম্ভব একসাথে ফিরে আসুন (হার্ট ইমোজি) আপনাদের দুজনকে একসাথে খুব সুন্দর দেখাচ্ছে।’

২০২২ সালে কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। তবে গত মাসের গোড়ার দিকে অনন্যার ইনস্টাগ্রাম পোস্ট উস্কে দিয়েছিল ব্রেক আপ জল্পনা সম্প্রতি তাতে সিলমোহর দিয়েছে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ সূত্র। বম্বে টাইমসকে অভিনেত্রীর এক বন্ধু জানিয়েছেন, ‘প্রায় এক মাস আগে, মার্চে ওদের বিচ্ছেদ হয়েছে। সবকিছুই ঠিকঠাক চলছিল, ওদের প্রেমভাঙার খবরটা আমাদের সবার কাছেই খুব শকিং। পরস্পরের প্রতি কোনও অভিমান নেই। মুভ অন করার চেষ্টায় রয়েছে অনন্যা। নিজের চারপেয়ে ছানার সঙ্গে সময় কাটাচ্ছে, আদিত্যও নিজের মতো করে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করছে’।

অনন্যা পান্ডের রহস্যময় পোস্ট

ভালোবাসা মোটেই সহজ নয়! প্রেমের জটিলতা নিয়ে হাতে লেখা একটি নোট গত মাসে শেয়ার করেছিলেন অনন্যা। তাতে লেখা ছিল, সে যদি তোমার হয় তাহলে অবশ্যই ফিরে আসবে। এ সবই শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। যদি আপনি সেটি গ্রহণ না করেন, তবে আপনি তাকে দূরে পাঠিয়ে দিতে পারেন, যদি এটি আপনার হয় তবে ফিরে আসবে। যদিও আপনি বিশ্বাস করতে পারেন যে এটি আসলে আপনার - কারণ এটি আপনার জন্য তৈরি করা। কখনও যদি আপনার মনে হয়, এত সুন্দর জিনিস আপনার হতেই পারে না, তাহলেও এটি কখনোই আপনার অংশ নয়। এটি আপনার আত্মার সঙ্গে কখনও সংযুক্ত ছিল না'।

অনন্যা ও আদিত্যর আসন্ন প্রোজেক্ট

এই মুহূর্তে সারা আলি খানের সঙ্গে আদিত্যর অফস্ক্রিন রসায়ন নিয়ে চর্চা, তবে অনস্ক্রিনেও মেট্রো ইন দিনো ছবিতে দেখা যাবে তাঁদের। অনন্যাকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল-তৃপ্তি দিমরির ব্যাড নিউজ-এ। বিক্রমাদিত্য মোতওয়ানের পরবর্তী ছবি 'কন্ট্রোল'-এ অভিনয় করছেন চাঙ্কি কন্যা। সি শঙ্করন নায়ারের বায়োপিক ‘শঙ্কর’-এ অক্ষয় কুমার ও আর মাধবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তারকা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! Seattle Orcas বনাম San Francisco Unicorns-র ম্যাচে 23 রান জয়ী হল San Francisco Unicorns মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন?

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.