বাংলা নিউজ > বায়োস্কোপ > Adnan Sami: অলবিদা! ইনস্টাগ্রামে সব পোস্ট মুছলেন আদনান সামি, শোবিজ ছাড়লেন? চিন্তায় ভক্তরা
আদনান সামি (ছবি-ইনস্টাগ্রাম)

Adnan Sami: অলবিদা! ইনস্টাগ্রামে সব পোস্ট মুছলেন আদনান সামি, শোবিজ ছাড়লেন? চিন্তায় ভক্তরা

  • ইনস্টাগ্রাম থেকে পুরোনো সব পোস্ট মুছে আদনান জানালেন, ‘অলবিদা’! তবে কি শোবিজ দুনিয়া ছাড়ছেন গায়ক? 

শোবিজ দুনিয়াকে ‘অলবিদা’ জানালেন গায়ক আদনান সামি? সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল। নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে পুরোনো সব ছবি এবং ভিডিয়ো মুছে ফেলেছেন গায়ক। ভক্তদের উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেছেন তিনি, সেখানে লেখা রয়েছে- ‘অলবিদা'। 

৫০ বছর বয়সী গায়ক এই পোস্ট শেয়ার করবার পর থেকেই চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের। ‘লিফট করাদে’ গায়ক আর হয়ত কোনওদিন মাইক হাতে গাইবেন না, এই আশঙ্কায় মন কাঁদছে তাঁদের। যদিও কেউ কেউ আবার মনে করছেন, হয়ত এটা গায়কের আসন্ন কোনও গানের টিজার। 

পাক বংশোদ্ভূত এই গায়কের জন্ম ইউকে-তে। এরপর কানাডায় বেড়ে ওঠা। ২০১৬ সালে ভারত সরকার তাঁকে নাগরিকত্ব প্রদান করে। গানের পাশাপাশি নিজের বডি ট্রান্সফরমেশনের জন্য হামেশা চর্চায় থাকেন আদনান সামি। নিজের ডেবিউ অ্যালবাম মুক্তির সময় ২৩০ কেজি ওজন ছিল গায়কের। এখন তিনি একদম ছিপছিপে চেহারার অধিকারী। ২০২০ সালে ভারত সরকারের তরফে পদ্মশ্রী সম্মান প্রদান করা হয় আদনান সামিকে। সেই নিয়ে বিতর্ক কম হয়নি। 

গত মাসেই সপরিবারে মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন আদনান। মলদ্বীপের সমুদ্র সৈকতে তাঁর অবসরযাপনের ছবি ঝড় তুলেছিল সোশ্যালে। তাঁকে দেখে যেন চেনা দায়! আচমকাই সেইসব ফটো কেন মুছে ফেললেন গায়ক? তা নিয়েই জল্পনা চলছে সোশ্যালে। 

 

 

বন্ধ করুন