বাংলা নিউজ > বায়োস্কোপ > Adnan Sami: অলবিদা! ইনস্টাগ্রামে সব পোস্ট মুছলেন আদনান সামি, শোবিজ ছাড়লেন? চিন্তায় ভক্তরা

Adnan Sami: অলবিদা! ইনস্টাগ্রামে সব পোস্ট মুছলেন আদনান সামি, শোবিজ ছাড়লেন? চিন্তায় ভক্তরা

আদনান সামি (ছবি-ইনস্টাগ্রাম)

ইনস্টাগ্রাম থেকে পুরোনো সব পোস্ট মুছে আদনান জানালেন, ‘অলবিদা’! তবে কি শোবিজ দুনিয়া ছাড়ছেন গায়ক? 

শোবিজ দুনিয়াকে ‘অলবিদা’ জানালেন গায়ক আদনান সামি? সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল। নিজের ইনস্টাগ্রামের দেওয়াল থেকে পুরোনো সব ছবি এবং ভিডিয়ো মুছে ফেলেছেন গায়ক। ভক্তদের উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা শেয়ার করেছেন তিনি, সেখানে লেখা রয়েছে- ‘অলবিদা'। 

৫০ বছর বয়সী গায়ক এই পোস্ট শেয়ার করবার পর থেকেই চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের। ‘লিফট করাদে’ গায়ক আর হয়ত কোনওদিন মাইক হাতে গাইবেন না, এই আশঙ্কায় মন কাঁদছে তাঁদের। যদিও কেউ কেউ আবার মনে করছেন, হয়ত এটা গায়কের আসন্ন কোনও গানের টিজার। 

পাক বংশোদ্ভূত এই গায়কের জন্ম ইউকে-তে। এরপর কানাডায় বেড়ে ওঠা। ২০১৬ সালে ভারত সরকার তাঁকে নাগরিকত্ব প্রদান করে। গানের পাশাপাশি নিজের বডি ট্রান্সফরমেশনের জন্য হামেশা চর্চায় থাকেন আদনান সামি। নিজের ডেবিউ অ্যালবাম মুক্তির সময় ২৩০ কেজি ওজন ছিল গায়কের। এখন তিনি একদম ছিপছিপে চেহারার অধিকারী। ২০২০ সালে ভারত সরকারের তরফে পদ্মশ্রী সম্মান প্রদান করা হয় আদনান সামিকে। সেই নিয়ে বিতর্ক কম হয়নি। 

গত মাসেই সপরিবারে মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন আদনান। মলদ্বীপের সমুদ্র সৈকতে তাঁর অবসরযাপনের ছবি ঝড় তুলেছিল সোশ্যালে। তাঁকে দেখে যেন চেনা দায়! আচমকাই সেইসব ফটো কেন মুছে ফেললেন গায়ক? তা নিয়েই জল্পনা চলছে সোশ্যালে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রামচরণকে ‘ইডলি’ ডাক শাহরুখের! ‘রেসিস্ট’ তকমা দিয়ে কিং খানকে তুলোধনা নেটপাড়ার পাকিস্তান সফরে যাবেন না গ্রিন! ভারতের বিরুদ্ধে গেমপ্ল্যান তৈরি করছে অস্ট্রেলিয়া ইজরায়েলে আছড়ে পড়া মিসাইলে নিহত ১ ভারতীয়, আহত ২, হামলার নেপথ্যে কারা? অর্ধেক টুর্নামেন্ট শেষে WPL-এর কমলা টুপি রয়েছে মন্ধনার মাথায়, দৌড়ে রয়েছেন কারা? তামিলনাড়ু হারতেই ক্যাপ্টেনের ওপর দায় চাপালেন কোচ, এসব কী চলছে, সরব কার্তিক অর্জুন সিংয়ের টিকিট ঠেকাতে পথে নামল সোমনাথ শ্যাম, ব্যারাকপুর জুড়ে তোলপাড় পথবাতিকে সঙ্গী করে পড়াশোনা চলছিল মেয়েটির, তিন ঘণ্টায় বিদ্যুৎ পৌঁছে দিলেন অরূপ নির্দেশ অনুযায়ী কাজ করতে না পারলে বদলি, কড়া বার্তা দিল নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ নতুন করে ৪% DA বাড়ছে এই রাজ্য সরকারি কর্মীদের! টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী স্বর্ণেন্দুকে রেজিস্ট্রি, নতুন ফ্ল্যাট! এবার ৫ বছরের জন্মদিন পালন ‘পাখি’ শ্রুতির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.