বাংলা নিউজ > বায়োস্কোপ > লতা মঙ্গেশকরকে অপমান! মোক্ষম জবাব দিলেন আদনান সামি
আদনান সামি ও লতা মঙ্গেশকর
আদনান সামি ও লতা মঙ্গেশকর

লতা মঙ্গেশকরকে অপমান! মোক্ষম জবাব দিলেন আদনান সামি

  • সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে অপমান করলেন এক নেটিজেন। কড়া জবাব দিলেন সংগীতশিল্পী আদনান সামি।

সোশ্যাল মিডিয়ায় হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয় তারকাদের। তবে লতা মঙ্গেশকরের মতো জীবন্ত কিংবদন্তি তথা বর্ষীয়ান শিল্পীকেও যে এই দুর্ভাগ্যজনক অভিজ্ঞতার সম্মুখীন হতে হবে তা বোঝা দায়! সামাজিক মাধ্যমে সংগীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে কটূক্তি। নেটবাসীকে এক হাত নিলেন সংগীতশিল্পী আদনান সামি। তা নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। তীব্র প্রতিবাদ জানালেন সকলে।

প্রসঙ্গত, কাবেরী নামের এক প্রোফাইল থেকে একটি টুইট করা হয়। যেখানে লেখা হয়, ‘ভারতীয়দের মগজধোলাই করে এটা বোঝানো হয়েছে যে লতা মঙ্গেশকরের কণ্ঠ ভালো’। সেই টুইট শেয়ার করে পাল্টা আদনান সামি লেখেন, ‘বানদর ক্যায়া জানে আদরক কা স্বাদ... মুখ খুলে সবার সামনে নিজের নির্বুদ্ধিতা প্রমাণ না করে চুপ করে থাকলে ভাল হত না!!’

এরপরই কাবেরী নামক সেই নেটিজেন, টুইটের পর টুইট করতে থাকেন। সুর সম্রাজ্ঞীকে কটাক্ষ করা চালিয়ে যান তিনি। টুইট করার পরই গায়িকা লতা মঙ্গেশকর টুইটার ট্রেন্ডিংয়ে চলে আসেন। গায়িকার ভক্তরা তাঁদের ক্ষোভ উগড়ে দেন কাবেরীর বিরুদ্ধে টুইটারে।   

অন্যদিকে, আদনানকে দেখা যায় সামাজিক মাধ্যমে লতাজির পুরনো একটি ছবি পোস্ট করতে। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন বোন আশা ভোঁসলে এবং পাকিস্তানি গায়িকা নুর জাহান। পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘আইকনিক এবং ঐতিহাসিক ছবি!’

শুধু আদনান সামিই নন, পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রীও প্রতিবাদ জানান মাইক্রো ব্লগিং সাইটে। তিনি লেখেন- 'আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি লতা মঙ্গেশকরের নিন্দুকরা যেন পরবর্তী জন্মে আমাদের মতো মানুষ হয়ে জন্ম লাভ করেন যাতে তাঁরা সৌন্দর্যের প্রকৃত মূল্য এবং স্বর্গীয় অনুভূতি বুঝতে পারেন'।

৯১ বছরের গায়িকার সমর্থনে এগিয়ে এসে অনেক নেটিজেন লিখেছেন- ‘হ্যাঁ, এটা ঠিক লতাজির কন্ঠ ভালো নয়, কারণ ওঁনার কন্ঠ সবচেয়ে সেরা’। 

বন্ধ করুন