বাংলা নিউজ > বায়োস্কোপ > দত্তক নিয়েছেন পুত্র সন্তান, দ্বিতীয়বার মা হয়ে ওঠার জার্নি কেমন ছিল? জানালেন জোজো
গায়িকা জোজো

দত্তক নিয়েছেন পুত্র সন্তান, দ্বিতীয়বার মা হয়ে ওঠার জার্নি কেমন ছিল? জানালেন জোজো

  • জোজো-র বছর ২৫-এর একটি মেয়ে রয়েছে। ২০১৯ সালে পুত্র সন্তানকে দত্তক নেন গায়িকা। সেই জার্নিটা শেয়ার করলেন দাদাগিরির মঞ্চে এসে।

সদ্য দাদাগিরি সিজন ৯-এর মঞ্চে হাজির হয়েছিলেন গায়িকা জোজো। নব্বইয়ের দশক থেকে ইন্ডাস্ট্রিকে একের পর এক দারুণ গান উপহার দিয়েছেন তিনি। দাদাগিগির মঞ্চে এসে গায়িকা ফাঁস করলেন তাঁর দ্বিতীয় সন্তানের মা হয়ে ওঠার জার্নিটা। 

২০১৯ সালে এক পুত্রসন্তানকে দত্তক নিয়েছেন জোজো। গায়িকার বছর ২৫-এর এক মেয়েও রয়েছে। ডিসেম্বরে গায়িকার ছেলের বয়স ২ বছর হবে। ছেলের নাম রেখেছেন আদিত্য জে মুখোপাধ্য়ায়। কিন্তু হঠাৎ এত বছর পর ছেলে দত্তক নেওয়া? জোজো জানিয়েছেন, এখন চিকিৎসা পদ্ধতির উন্নতির কারণে যে কেউ মা হতে পারে। কিন্তু বহুদিন ধরেই তাঁর মনে কোথাও একটা ইচ্ছে ছিল, সন্তান দত্তক নেওয়ার।

গত ৭-৮ বছর ধরে দত্তর নেওয়ার বহু চেষ্টা করেছিলেন জোজো। গায়িকার মেয়ে অনেকটা বড় হওয়ার দরুন অনেকেই তাঁকে নিজেদের নবজাত সন্তান দিতে চাননি। এছড়াও বিভিন্ন সমস্যার কথা খোলসা করে বলেননি তিনি। ফলত কোনও ভাবেই দ্বিতীয়বার মা হয়ে ওঠার ইচ্ছে পূরণ হচ্ছিল না গায়িকার। 

আচমকা একদিন ভাইস্থায়ীয় একজনের কাছ থেকে আদি (আদিত্য জে মুখোপাধ্য়ায়)-এর খোঁজ পান গায়িকা। একরত্তিকে জন্ম দেওয়ার পরই তাঁর মা মারা যায়। গায়িকার শো চলাকালীন পরিচিত একজন ফোন করে তাঁকে সদ্যোজাতকের খোঁজ দেন। এরপরই জোজো সেখানে গিয়ে কথাবার্তা বলে, সদ্যোজাতকে দেখে গায়িকার মা হওয়ার ইচ্ছে যেন কোনও প্রকার পূরণ হওয়ার কথা মনে হয়। আদিকে কাছে টেনে নেন তিনি। দ্বিতীয়বার মা হয়ে ওঠেন জোজো।

 

বন্ধ করুন