বাংলা নিউজ > বায়োস্কোপ > অদ্রিজার আঁচলে মন হারাল ক্রুশলের! ‘ক্যাচ' করল না ‘ভাঙল’? প্রশ্ন নেটিজেনের
অদ্রিজা রায় ও ক্রুশল আহুজা
অদ্রিজা রায় ও ক্রুশল আহুজা

অদ্রিজার আঁচলে মন হারাল ক্রুশলের! ‘ক্যাচ' করল না ‘ভাঙল’? প্রশ্ন নেটিজেনের

  • ক্রুশলের দিদির বিয়েত হাজির হয়েছেন অদ্রিজা। একই রঙের পোশাকে ধরা দিলেন দুই টেলি তারকা। 

টেলি দুনিয়ার দুই পরিচিত মুখ অদ্রিজা রায় ও ক্রুশল আহুজা। টলি পাড়ায় কান পাতলেই শোনা যায় তাঁদের সম্পর্কের কথা। ক্রুশল আহুজা এবং অদ্রিজা রায়ের সম্পর্ক নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতুহলের শেষ নেই। মাস কয়েক আগে টেলি তারকা জুটির বিচ্ছেদের গুঞ্জন মাথাচাড়া দিলেও, ২০২১-এর আলোর উৎসব দীপাবলিতে ফের একসঙ্গে ভালোবাসার রঙ ছড়াতে দেখা গিয়েছিল দুজনকে। টানা চার মাস দূরে থাকার পরে ফের একসঙ্গে দেখা মিলেছিল দুজনের।

সদ্য় অভিনেতা ক্রুশলের দিদির বিয়েতে হাজির হয়েছিলে অদ্রিজা। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে দুজনেই বেশ সক্রিয়। দুজনেই প্রতিমুহূর্তের ছবি পোস্ট করেন। ক্রুশলের পরিবারের সঙ্গে জমিয়ে ‘সংগীত’ এবং ‘হলদি’-এর অনুষ্ঠান উপভোগও করেছেন অভিনেত্রী। কালার্স বাংলা চ্যানেলের ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকের নায়িকাকে ক্রুশলের সঙ্গে রিল ভিডিয়োতে জমিয়ে নাচতে দেখা গেছে।

হলুদ পোশাকে সেজে উঠতে দেখা গেছে টেলি তারকা জুটিকে। জনপ্রিয় গান 'সাড়ি কে ফল সা...'-র সঙ্গে জমিয়ে নাচলেন তাঁরা। ২০২০ সালের অক্টোবর মাস থেকেই অদ্রিজা রায় এবং ক্রুশল আহুজার সম্পর্কের গুঞ্জন ছড়ায় চারিদিকে। যদিও নিজেদের প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে এখনো শিলমোহর দেননি দুজনের কেউই। তাঁদের সম্পর্কের আঁচ ইতিমধ্যেই নজরে এসেছে সকলের। এসব দেখে নেটিজেনের প্রশ্ন, তাহলে কী সত্যিই প্রেম করছেন আদ্রিজা-ক্রুশল?

 

 

বন্ধ করুন