বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: আইভরি লেহেঙ্গায় কৌশাম্বি যেন রাজকন্যা, বরের হাত ধরে এলেন রিসেপশনে, কেমন সেজেছিলেন আদৃত?

Adrit-Kaushambi: আইভরি লেহেঙ্গায় কৌশাম্বি যেন রাজকন্যা, বরের হাত ধরে এলেন রিসেপশনে, কেমন সেজেছিলেন আদৃত?

আইভরি লেহেঙ্গায় কৌশাম্বি যেন রাজকন্যা, কেমন সেজেছিলেন আদৃত?

Adrit-Kaushambi: আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তীর রিসেপশন আজ। ১১ মে দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে বসেছিল তাঁদের বউভাতের আসর। আর সেখানকার লুক এবার প্রকাশ্যে এল।

গত ৯ মে সাতপাকে বাঁধা পড়েছেন আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তী। তাঁরা টেলি দুনিয়ার অন্যতম পাওয়ার কাপল। যদিও বিয়ের আগ পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একপ্রকার মুখে কুলুপ এঁটে রেখেছিলেন তাঁরা। বিয়ের পর এবার রিসেপশনে চমক দিলেন তাঁরা। কেমন সেজেছিলেন এদিন?

আরও পড়ুন: দুর্জয়ের কাঁধে মাথা রেখে সোহাগ রানির, 'তোমরা সত্যিই প্রেম করছ?' প্রশ্ন দুর্জানি ভক্তদের, জবাব দিলেন নাকি অর্ক-অভিকা?

আরও পড়ুন: ভোট দিতে গিয়েও রিল! নির্বাচনী আবহে শর্টস দেখে বাক্যহারা ঋত্বিক, লিখলেন, 'মনে হচ্ছে কন্টেন্ট ক্রিয়েটরদের...'

আদৃত এবং কৌশাম্বির রিসেপশন লুক

আদৃত রায় এবং কৌশাম্বি চক্রবর্তীর রিসেপশন এদিন দক্ষিণ কলকাতার একটি বিখ্যাত ক্লাবে বসেছিল। সন্ধ্যা সাতটা থেকে সেই প্রিন্সটন ক্লাবেই অতিথিরা আসতে শুরু করেন। এদিন সেখানেই বরের হাত ধরে প্রবেশ করতে দেখা যায় নতুন বউ কৌশাম্বিকে।

আদৃত এবং কৌশাম্বি তাঁদের এই বিশেষ দিনে পোশাকে মিল রেখেছিলেন। আদৃত পরেছিলেন আইভরি রঙের পঞ্জাবি এবং পায়জামা। অন্যদিকে কৌশাম্বি পরেছিলেন আইভরি রঙের লেহেঙ্গা। চুল কার্ল করে খুলে রেখেছিলেন তিনিম লাগানো ছিল সাদা ফুল।

তাঁদের রিসেপশনে লুক প্রকাশ্যে আসতেই সেটা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তাঁদের নতুন জীবনের জন্য অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

আদৃত এবং কৌশাম্বির বউভাতের লুক

সকলের ঘরোয়া বউভাতের অনুষ্ঠানে আদৃত পরেছিলেন ঘিয়ে রঙের পঞ্জাবি। অন্যদিকে কৌশাম্বির পরনে দেখা যায় নীল রঙের সিল্কের শাড়ি। সঙ্গে গা ভর্তি গয়না পরেছিলেন। করেছিলেন হাত খোঁপা।

আরও পড়ুন: সমদীপ্তার ভাবনায় মিলে গেল ভিদা করো আর তোমারও অসীমে! অরিজিৎ-রবি গানের ম্যাশাপে মুগ্ধ নেটপাড়া

আরও পড়ুন: প্রচারের জন্য বহুদিন পর লোকাল ট্রেনে উঠে উচ্ছ্বসিত রচনা, বললেন, 'দূরপাল্লার ট্রেনে শুতে ভালো লাগে...'

বিয়ের পর আদৃত এবং কৌশাম্বির প্রথম পোস্ট

বিয়ের পর ১০ মে প্রথম পোস্ট করলেন আদৃত রায়। তিনি ফেসবুকের পাতায় তাঁর এবং কৌশাম্বির একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে তাঁদের সিঁদুরদানের পর তিনি নতুন স্ত্রীকে কোলে তুলে নিয়েছেন। দুজনের মুখে লেগে হাসিন এক ছবিটি পোস্ট করে অভিনেতা লেখেন, 'ধন্যবাদ আমাদের আশীর্বাদ করার জন্য।' কেবল আদৃত নন, কৌশাম্বি নিজেও এদিন তাঁদের বিয়ের দুটো ছবি পোস্ট করেন। লেখেন তাঁদের চিরকালের সফর শুরুর কথা। অনেকেই তাঁদের পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন নতুন জীবনের জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া? দলের রান ৬৪, রবিচন্দ্রন নট-আউট ২০ বলে ৪৫ করে, TNPL-এ ব্যাটার অশ্বিনের দাপট

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.