বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘দিদিয়া’র কাঁধে হাত দিয়ে পোজ দিল সিডি বয়, বিশেষ দিনে আদৃত-কৌশাম্বীর ছবি ভাইরাল

Adrit-Kaushambi: ‘দিদিয়া’র কাঁধে হাত দিয়ে পোজ দিল সিডি বয়, বিশেষ দিনে আদৃত-কৌশাম্বীর ছবি ভাইরাল

একফ্রেমে লেন্সবন্দি আদৃত-কৌশাম্বি

বিশেষ দিনে ভাইরাল আদৃত-কৌশাম্বীর অদেখা ছবি,‘দিদিয়া' আর সিডি বয়কে নিয়ে ফের চর্চা টেলিপাড়ায়। 

আসমানি নীল রঙা শার্টে হাসি মুখে ‘উচ্ছেবাবু’। পাশে প্রিন্টেট শর্ট ড্রেসে দাঁড়িয়ে রয়েছেন ‘দিদিয়া’। বৃহস্পতিবার রাতে আদৃতের ফ্যান পেজগুলোর সুবাদে ভাইরাল এই ছবি। আদৃত রায় ও তাঁর ‘মিঠাই’ কো-স্টার কৌশাম্বী চক্রবর্তীর অফ-স্ত্রিন সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরেই চর্চার শেষ নেই টলিপাড়ায়। টেলিপাড়ায় জোর গুঞ্জন অন-স্ক্রিন দিদিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সিডি বয়। যদিও এই প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খুলতে না-রাজ আদৃত।

ছবিটি কবে বা কোথায় তোলা তা জানা যায়নি, তবে বৃহস্পতিবার ছিল কৌশাম্বীর জন্মদিন। আর সেই বিশেষ দিনেই আদৃতের সঙ্গে একফ্রেমে হাসিমুখে ধরা দিলেন দুজনে। পাশে আদৃতের বেস্টফ্রেন্ড আর্যেশ রায়। 

একফ্রেমে লেন্সবন্দি
একফ্রেমে লেন্সবন্দি

নিজের ব্যক্তিগত জীবনটা আড়ালে রাখাই পছন্দ নায়কের। এর আগে সুপ্রিয়ার সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকলেও কোনওদিন সেই নিয়ে খোলাখুলি কথা বলেননি আদৃত। এবারও একই ট্রেন্ড ফলো করছেন তিনি। মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদকের পিসতুতো দিদির ভূমিকায় অভিনয় করেন কৌশাম্বী চক্রবর্তী। পর্দায় তাঁকে ‘দিদিয়া’ বলে ডাকেন আদৃত, কিন্তু বাস্তবে তাঁদের সম্পর্কটা মোটেই দিদি-ভাইয়ের নয়! বলছে ঘনিষ্ঠমহল।

কৌশাম্বী-আদৃতের অফস্ক্রিন কেমিস্ট্রির চাপা চর্চা এখন সর্বত্রই। তবে প্রেম নিয়ে প্রশ্নের জবাব দিতে রাজি নন দুজনেই। অন্যদিকে এমনও কানাঘুষো শোনা গিয়েছে যে আদৃত-কৌশাম্বীর ঘনিষ্ঠতার জেরে সৌমিতৃষা-আদৃতের বন্ধুত্বে ফাটল ধরেছে।  তবে আদৃতের কথায় কৌশাম্বী তাঁর বেস্ট ফ্রেন্ড। মাস কয়েক আগে কৌশাম্বীর সঙ্গে একটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছিলেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সব কিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’

আদৃত-কৌশ্বামীর ছবি প্রকাশ্যে আসতেই তাই সৌমিতৃষা ভক্তরা বলছে, ‘ধীরে ধীরে সত্যিটা বেরিয়ে পড়ছে'। আদৃতের একটি ফ্যানপেজের তরফে এই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘বোনের সঙ্গে’। সেই ক্যাপশন নিয়েও তুমুল শোরগোল। কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘হ্যাঁ, এটাই মর্ডান ডে ভাই-বোনের সম্পর্ক’। কেউ লিখেছেন, ‘ছবিতে কী ইমোজি দেব বুঝতে পারছি না… পুরোটাই গোলমেলে’।

আদৃত-কৌশাম্বীর প্রেম আছে কি নেই? এই প্রশ্নের জবাব একমাত্র তাঁরাই দিতে পারবেন! কিন্তু দেবেন কি?

 

বন্ধ করুন