বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit Roy: গিটার হাতে পাক ব্যান্ডের গান গাইছেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’, সুখবর দিলেন আদৃত
আদৃত রায় (ছবি- ফেসবুক) 
আদৃত রায় (ছবি- ফেসবুক) 

Adrit Roy: গিটার হাতে পাক ব্যান্ডের গান গাইছেন মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’, সুখবর দিলেন আদৃত

  • ‘দূর সে কই আয়ে…’, আদৃতের গলায় স্ট্রিংসের গান! মুগ্ধ হয়ে শুনছে নেটপাড়া।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক, আদৃত রায়। মিঠাই-এর ‘উচ্ছেবাবু’ ধুকপুকানি বাড়িয়ে দেন কয়েক হাজার তরুণীর হৃদয়ে। অভিনয়ের পাশাপাশি গানেও এক্সপার্ট আদৃত। হ্যাঁ, এই হ্যান্ডসাম নায়কের মিষ্টি গানের গলায় মুগ্ধ সকলেই। সিরিয়াল হোক বা রিয়েল লাইফ, আদৃতের গান আপনাকে ঘায়েল করতে বাধ্য। ‘পোস্টার বয়েজ’ (Poster boyzz) নামের এক ব্যান্ডের লিড গায়ক আদৃত। তাঁর অন্যতম পছন্দের ব্যান্ড ‘স্ট্রিংস’। চলতি বছর মার্চেই যে ব্যান্ড ভেঙে গিয়েছে। বিলাল মকসুদ এবং ফয়জল কাপাডিয়া-র এই ব্যান্ড নব্বইয়ের দশকের ছেলেমেয়েদের মনের খুব কাছের। সেই তালিকায় রয়েছেন আদৃতও। 

বুধবার পাকিস্তানি ব্যান্ড ‘স্ট্রিংস’-এর সুপারহিট গান ‘দূর’ (Duur) গিটার হাতে গুনগুন করলেন আদৃত। পরনে হলুদ শার্ট, ব্লু প্যান্ট, গিটার হাতে প্রেমের গান গাইছেন আদৃত!  এই ভিডিয়ো নিঃসন্দেহে অভিনেতার ভক্তদের মনের ধুকপুকানি বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছে। 
 

এই ভিডিয়োয় একটি সুখবরও শেয়ার করে নিয়েছেন আদৃত। তিনি জানান, আগামী ১৮ই ডিসেম্বর কলকাতার এক নামজাদা রেস্তোরাঁয় লাইভ পারফর্ম করবে তাঁর ব্যান্ড। মূলত পাকিস্তানি ব্যান্ড ‘স্ট্রিংস’-কে সম্মান জানাতেই গত এপ্রিল মাসে এই লাইভ কনসার্টের পরিকল্পনা করেছিল ‘পোস্টার বয়েজ’। তবে আদৃতের চার ব্যান্ড সদস্য কোভিড আক্রান্ত হওয়ায় বাতিল করতে হয় শো। অবশেষে ৮ মাস পর ফের একবার স্ট্রিংস-এর গানের ডালি সাজিয়ে শ্রোতাদের মুগ্ধ করতে তৈরি আদৃত ও ‘পোস্টার বয়েজ’। 

‘ধানি’, ‘দূর’-এর মতো জনপ্রিয় মিউজিক অ্যালবাম সংগীতপ্রেমীদের উপহার দিয়েছে স্ট্রিংস। বলিউডের ছবির জন্যও ‘ইয়ে হ্যায় মেরি কাহিনি’, ‘আখরি অলভিদা'র মতো গান কম্পোজ করেছে এই পাকিস্তানি রক ব্যান্ড। স্ট্রিংস-এর আইকনিক গান আদৃতের গলায় শুনতে উত্তেজিত ভক্তরা। 

বন্ধ করুন